Connect with us

News

রাস্তার মাঝে প্রকাশ্যে জুতো হাতে মারামারি করছেন দুই পুলিশ, ভাইরাল হল ভিডিও

সম্প্রতি ৩০ সেকেন্ডের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যেখানে দেখা যাচ্ছে দুই পুলিশ অফিসারকে হতে জুতো নিয়ে একে অপরের সাথে মারামারি করছে। আর সেই ঘটনা দাঁড়িয়ে দেখছেন রাস্তার প্রত্যক্ষদর্শীরা। এর মাঝে কেউ একজন এই ঘটনাটি ক্যামেরাবন্দি করে এবং তা খুব দ্রুত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ভিডিওতে দেখা গেছে রাস্তার মাঝে মাঝে জায়গাতেই দুই পুলিশ অফিসার ঝামেলায় জড়িয়ে পড়েছেন এবং তাদের কেউ কেউ ছাড়াবার চেষ্টা করছেন। মুখ দিয়ে বেরিয়ে এসেছে অশ্রাব্য গালিগালাজ।

আরও পড়ুনঃ জ্বর হয়েছে? কিভাবে বুঝবেন আপনি ডেঙ্গুতে আক্রান্ত কিনা

ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের ভান্দারা জেলার একটি শহরে। সেখানকার একটি সরকারি হাসপাতালের সামনে তারা একে অপরের সাথে মারামারি করছিলেন। দুজনেই জুতো হাতে একে অপরকে কিল চড় ঘুষি দেয়। অবশেষে অন্যান্য পুলিশকর্মীরা এসে ওই পরিস্থিতির সামাল দেয়। এর ফলে ওই জায়গায় অনেক পথযাত্রী জড়ো হয়ে গিয়েছিল এবং কেউ কেউ ওই ঘটনাটি ক্যামেরাবন্দী করতে ব্যস্ত ছিল।

খবর সূত্রে জানা গিয়েছে যে, ওই দুই মারামারি করা পুলিশ অফিসারের নাম বিষ্ণু খেদিকের ও বিকাশ গায়কোয়াড়। তাদের দুজনের মধ্যে যে কারণে মারামারি লেগেছিল সেই বিষয় স্পষ্ট নয়। এই ব্যাপারে এখনো পর্যন্ত পুলিশের তরফ থেকে কোনো বিবৃতি জানানো হয়নি। এমনকি ওই দুই পুলিশ অফিসারের বিরুদ্ধেও কোনো রকম আইনি ব্যবস্থা নেয়া হয়নি বলে জানা গেছে।

দেখে নিন সেই ভিডিও –

Continue Reading
Click to comment

Trending ..

To Top