Connect with us

গত রাতেই শেষ হয় সুশান্তের ময়নাতদন্ত, কি বলা হয়েছে রিপোর্টে

News

গত রাতেই শেষ হয় সুশান্তের ময়নাতদন্ত, কি বলা হয়েছে রিপোর্টে

চলতি বছরের শেষ ছয় মাস দুঃখে ভরা! একের পর এক দুঃসংবাদ, আর কত কি বাকি আছে তা ২০২০-ই জানে। গতকাল বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের দেহ তার বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। প্রাথমিকভাবে পুলিশের অনুমান আত্মহত্যা হলেও তার পারিবারিক তরফে দাবি করা হয়েছে যে তিনি খুন হয়েছেন। তাই সিবিআই তদন্ত চাইছেন তারা। 

বলিউড থেকে টলিউড সুশান্তের অকস্মাৎ মৃত্যুতে শোকস্তব্ধ হয়ে পড়ে গোটা ভারতবর্ষ। অবশেষে গতকাল রাতেই প্রকাশ্যে আসে তার পোস্টমর্টেম রিপোর্ট। এক সর্বভারতীয় প্রতিবেদন অনুযায়ী, রিপোর্টে আত্মহত্যার কথা উল্লেখ রয়েছে। এদিন কুপার হাসপাতলে তার ময়নাতদন্ত করা হয়। এছাড়াও তার কিছু অঙ্গ-প্রত্যঙ্গ পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে শরীরের মধ্যে কোথাও বিষ আছে কিনা।

Shocked And Saddened! Sushant Singh Rajput Commits Suicide at 34 ...

গত ছয় মাস ধরে তিনি ক্লিনিক্যাল ডিপ্রেশন ভুগছিলেন যে কারণে নিজেকে তিনমাস গৃহবন্দী করেন। আজ সোমবার সুশান্ত সিং রাজপুতের শেষকৃত্য সম্পন্ন হবে। তার পরিবার ও আত্মীয়স্বজনরা পৌঁছে গিয়েছেন মুম্বাই। আপাতত তার পাশে রয়েছেন বন্ধু-বান্ধব এবং তার কাছে থাকা এক বোন। 

খবর সূত্রে জানা গিয়েছে যে, গত রবিবার সকাল সাড়ে ছটা নাগাদ ঘুম থেকে ওঠেন এবং বাইরে এসে সকলের সাথে কথাবার্তা বলেছিলেন। এরপর সাড়ে নটা নাগাদ জুস হাতে করে নিজের ঘরে চলে যান। তখনই তাকে শেষবারের মতো দেখতে পান তার বাড়ির পরিচারক।

সেই যে তিনি ঘর বন্ধ করলেন আর খুললেন না। এরপর ঘণ্টা তিনেকের মধ্যে দুইবার খাবারের জন্য পরিচারক ডাকতে গেলে কোন সাড়া পাওয়া যায়নি। এরপর বেলা সাড়ে বারোটা নাগাদ দরজা ধাক্কা দিয়েও কোন উত্তর আসেনি। অবশেষে তিনি তার বোনকে ফোন করেন। মিনিট ৪০ দূরে থাকা তার বোন সুশান্তের বাড়ি বান্দ্রা এসে পৌঁছান। 

Pakistani celebrities attacked for mourning death of a 'kaafir ...

এরপর দরজা খোলার জন্য মেকানিককে ডাকা হয়। দরজা খুলতেই দেখা যায় সুশান্তের ঝুলন্ত দেহ। তার পারিবারিক সূত্র খবর অনুযায়ী, সুশান্তের বিয়ের তোড়জোড় চলছিল। সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে তার এক ভাই এমনটাই দাবি করেছেন। তিনি বলেছেন, চলতি বছরের নভেম্বর মাসে তার বিয়ে হওয়ার কথা ছিল। আর মুম্বাই যাওয়ার তোড়জোড় শুরু করেছিল তার আত্মীয়রাও।

Continue Reading
Click to comment

Trending ..

To Top