Connect with us

রিয়ার বিরুদ্ধে মারাত্বক ১৬ দফা অভিযোগ দায়ের করলেন সুশান্তের বাবা

News

রিয়ার বিরুদ্ধে মারাত্বক ১৬ দফা অভিযোগ দায়ের করলেন সুশান্তের বাবা

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর প্রায় দেড় মাস পরে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন প্রয়াত অভিনেতা বাবা। এদিন পাটনার রাজিবনগর থানার ১৬ দফা এফআইআর দায়ের করেছেন সুশান্তর বাবা কে কে সিং। তাতে স্পষ্ট উল্লেখ রয়েছে, রিয়ার সাথে পরিচয় হওয়ার আগেই সুশান্ত খুব ভালো ছিলেন, এরপরে মানসিকভাবে অবসাদগ্রস্ত হয়ে পড়েন তিনি।

রিয়ার পরিচয় বাড়িয়ে তুলতে সুশান্তকে ব্যবহার করেছিলেন। এমনকি তার সমস্ত ব্যক্তিগত জিনিসপত্র গুলির উপরেও অধিকার বসেছিলেন তিনি। মোবাইল থেকে শুরু করে ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড ল্যাপটপ এমনকি সমস্ত গয়না পর্যন্ত নিয়ে চম্পট দেন তার মৃত্যুর কিছুদিন আগে।

Sushant Singh Rajput's father reveals he wasn't aware about his ...

নতুন ছবির জন্য যখন সুশান্ত প্রস্তাব পেতেন, সেই ছবির নায়িকা হওয়ার জন্য রিয়া উঠে পড়ে লাগতেন। সুশান্তকে ক্রমাগতভাবে ব্ল্যাকমেইল করারও অভিযোগ রয়েছে রিয়ার বিরুদ্ধে। সুশান্ত অভিনয় ছেড়ে দিয়ে চাষবাস শুরু করতে চেয়েছিলেন কিন্তু তাতেও বাধা দেন রিয়া।

একবার তিনি সংবাদমাধ্যমের সামনে সুশান্তের মানসিক অবসাদগ্রস্ত প্রেসক্রিপশন ফাঁস করে তাকে পাগল বলে প্রতিপন্ন করার চেষ্টা করেছিলেন। এছাড়াও এফআইআর-এ বলা হয়েছে যে, সুশান্ত-এর মোবাইল এবং সিমকার্ড বদলে ফেলেছিল রিয়া যাতে তার পরিবার কোনভাবে যোগাযোগ করতে না পারে।

Sushant's father files FIR against Rhea for abetment to suicide ...

সুশান্ত-এর পরিচারককেও তাড়িয়ে দিয়েছিলেন তিনি। সুশান্ত অ্যাকাউন্ট থেকে প্রায় নিজের একাউন্টে টাকা ট্রান্সফার করতেন। এইভাবে প্রায় ১৫ কোটি টাকা সরিয়ে ফেলেছেন বলেও অভিযোগ উঠেছে।

এমনকি অতিরিক্ত মানসিক অবসাদের ওষুধ খাওয়াতে বাধ্য করতেন রিয়া। এইভাবে গত বছরে তিনি অসুস্থ হয়ে পড়লে সকলের সামনে তার ডেঙ্গি হয়েছে বলে দাবি করেন। এছাড়াও রিয়ার পরিবার সুশান্তকে তার ঘরেই যেন বন্দিশালা বানিয়ে রেখেছিল বলে অভিযোগ করেছেন প্রয়াত অভিনেতার বাবা।

Continue Reading
Click to comment
To Top