Connect with us

News

সেদিন আরও একবার আত্মহত্যার চেষ্টা করেছিলেন সুশান্ত, উঠে এলো নতুন তথ্য

সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা মামলায় উঠে এলো আরও এক নতুন তথ্য। মুম্বাই পুলিশ সূত্রে জানা গিয়েছে যে তিনি একবার নয় আরো একবার আত্মহত্যা করার চেষ্টা করেছিলেন এই বলিউড অভিনেতা। প্রথমবারে ব্যর্থ হলেও দ্বিতীয় পরে তা কার্যকরী হয়।

গত ১৪ ই জুন মুম্বাই এর বাড়ি থেকে তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছিল। ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী জানা গিয়েছে, তিনি আত্মহত্যা করেছেন। কিন্তু অনেকেরই দাবি তাকে খুন করা হয়েছে এই জন্য তারা সিবিআই তদন্ত চাইছেন।

ঠিক এমন পরিস্থিতিতে আরও এক নতুন তথ্য উঠে এলো মুম্বাই পুলিশের কাছে। তারা জানিয়েছেন যে, এর আগেও অভিনেতা একবার আত্মহত্যা করার চেষ্টা করেছিলেন। নিজের আলমারি থেকে সবুজ রঙের কুর্তা বের গলায় ফাঁস লাগিয়ে ছিলেন।

Actor Sushant Singh Rajput passes away at 34 - Moneycontrol.com

তাদের তথ্য অনুযায়ী, কুর্তা দিয়ে গলায় ফাঁস লাগানোর আগে তিনি বাথরোব এর দড়ি (স্নানের পোশাক) দিয়েই আত্মহত্যার চেষ্টা করেছিলেন সুশান্ত। তার মৃতদেহের কাছে সেই ছেঁড়া দড়ি পাওয়া গিয়েছে।

এর থেকেই পুলিশের স্বাভাবিকভাবে অনুমান যে, সুশান্ত-এর ভার রাখতে না পারায় সেই দড়ি ছিঁড়ে যায়। প্রথমবার আত্মহত্যার চেষ্টা করলেও ব্যর্থ হন তিনি।

Sushant Singh Rajput passes away: An 'outsider twice over' who ...

মুম্বাই পুলিশের বয়ান অনুযায়ী, সুশান্ত আলমারি উন্মুক্ত ছিল। সমস্ত জামা কাপড় ছড়িয়ে-ছিটিয়ে ছিল। এর থেকে অনুমান করা হচ্ছে যে। সবুজ রঙের কুর্তা বের করতে গিয়েই জামা কাপড় ছড়িয়ে ছিটিয়ে রেখে দেয় সুশান্ত।

তবে তিনি যে কুর্তাটি গলায় জড়িয়ে আত্মহত্যা করেছেন ইতিমধ্যেই ফরেনসিক ল্যাবে চালান করা হয়েছে। তবে এখানে আরো প্রশ্ন রয়ে যাচ্ছে যে সুশান্তের মত দীর্ঘকায় পুরুষের ওজন ধরে রাখার ক্ষমতা কি ওই কুর্তাটির আদৌ রয়েছে? এই বিষয়ে তদন্ত চালাচ্ছে পুলিশ।

যদিও কিছুদিন আগেই সুশান্তের সর্বশেষ ময়নাতদন্তের রিপোর্টে জানিয়ে দেওয়া হয়েছে, তিনি আত্মহত্যাই করেছেন। রিপোর্টে আরো বলা হয়েছে যে, সুশান্ত এর শরীরে কোন রকম ধস্তাধস্তি বা ক্ষত চিহ্ন পাওয়া যায়নি।

Continue Reading
Click to comment

Trending ..

To Top