Connect with us

৭ মাস আগে গোপনে তৃতীয় বিয়ে করেন গায়ক নোবেল, তিনবেলা মারধর করে স্ত্রীকে!

News

৭ মাস আগে গোপনে তৃতীয় বিয়ে করেন গায়ক নোবেল, তিনবেলা মারধর করে স্ত্রীকে!

গত দুইদিন আগেই প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদিকে নিয়ে কুরুচিকর মন্তব্য করায় প্রবল সমালোচনার মুখোমুখি হয়েছিলেন তিনি। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই তার সম্পর্কে বেরিয়ে এসেছে আরো এক নতুন খবর। ৭ মাস আগে গোপনে বিয়ে করেন বাংলাদেশী গায়ক নোবেল। এই নিয়ে তৃতীয়বার ছিল যা এখন সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় উঠেছে।

An Images

জি বাংলার সারেগামা রিয়েলিটি শোতে তার পরিচিতি পেয়েছিল। কিন্তু তার অশ্লীল আচরণের জন্য তার অনুরাগীদের কাছ থেকে বিরাগভাজন হয়েছেন বারবার। তার সম্পর্কে এবার যা সামনে এসেছে তা হল তিনি সাত মাস আগেই গোপনে বিয়ে  করেছিলেন। 

তবে বিয়ে মানেই আনন্দ, তাহলে লুকিয়ে বিয়ে করেছেন কেন? জানা গিয়েছে এটি ছিল তার তৃতীয় বিয়ে। সেই বিয়ের সার্টিফিকেটটাও সামনে এসেছে। তাতে লেখা হয়েছে, ৫ লক্ষ টাকা নিয়ে মেহেরুবা নামের এক যুবতীকে ১৫ ই নভেম্বর ২০১৯ বিয়ে করেন। আর এখন সেই স্ত্রীকে সহ্য করতে হয় নোবেলের তিনবেলা অত্যাচার।  

দীর্ঘদিন নোবেল নারী চক্রান্তে জড়িয়ে সমালোচনা এসেছেন। তিনি এখন তার তৃতীয় স্ত্রীকে নিয়ে ঢাকার একটি ফ্ল্যাটে বসবাস করেন। তার ফ্ল্যাটে যাতায়াত করে এক বন্ধু আর সেই বন্ধু মারফত জানা গিয়েছে, সার্টিফিকেট সহ তৃতীয় বিয়ের পুরো বিষয়টি। এই খবর প্রকাশ আসতেই চারিদিকে নিন্দার ঝড় ওঠে।

nobel

এর আগে তিনি রিমি নামক এক যুবতীকে বিয়ে করেছিলেন, তার সাথে সম্পর্ক বেশি দিন টেকেনি। এরপর তার এক আত্মীয়কে বিয়ে করেন সেই সম্পর্কও ভেঙে যায়। এরপর যাকে বিয়ে করেন নিত্যনতুন অশান্তি নোবেলের সংসারে। এমনকি কিছুদিন আগেও তার মা-বোনকে গভীর রাতে বাড়ি থেকে বের করে দিয়েছিল নোবেল ।

সমাজকর্মী রহমান পিয়ালের পোষ্ট থেকে পুরো বিষয়টি জানা গেছে। তিনি তার পোস্ট লিখেছেন, “মানুষ যেমন তিনবেলা খাবার খায়, আমাদের গায়ক নোবেল তিনবেলা তার স্ত্রীকে মারধর করে।”

Continue Reading
Click to comment

Trending ..

To Top