Connect with us

ফটোগ্রাফের প্রেমে পড়েছেন শ্রদ্ধা কাপুর, গাঁটছাড়া বাঁধতে চলেছেন আগামী বছরেই

Entertainment

ফটোগ্রাফের প্রেমে পড়েছেন শ্রদ্ধা কাপুর, গাঁটছাড়া বাঁধতে চলেছেন আগামী বছরেই

বলিউডের অন্যতম সুন্দরী নায়িকা শ্রদ্ধা কাপুর তথা শক্তি কাপুরের কন্যা “আশিকি টু” তে দুর্দান্ত অভিনয় করে সকলের নজর করেছিলেন যার বিপরীতে ছিলেন অভিনেতা আদিত্য রায় কাপুর। যদিও সেই সময় তাদের দুজনের মধ্যে কেমিস্ট্রি নিয়ে যথেষ্ট জলঘোলা হয়েছিল এবং সেই সাথে তাদেরকে একসাথে বহু জায়গায় ঘুরতে দেখা গিয়েছিল এবার সেসব ইতিহাস। খবর সূত্রে জানা গিয়েছে এখন শ্রদ্ধা কাপুরের সাথে যিনি সর্বদায় রয়েছেন তিনি কোন অভিনেতা নন বা মডেল, তিনি একজন ফটোগ্রাফার। জানা গিয়েছে দুজনে এখন চুটিয়ে প্রেম করছেন।

Related image

বলিউড পাড়ার খবর সূত্রে জানা গিয়েছে, শক্তি কাপুর কন্যা শ্রদ্ধা কাপুরের দীর্ঘদিনের বন্ধু রোহান শ্রেষ্ঠ এর সাথে রিলেশনশিপে রয়েছেন। তিনি একজন পেশায় ফটোগ্রাফার। এটাও শোনা গিয়েছে যে তারা খুব শীঘ্রই একসাথেই গাঁটছাড়া বাঁধতে চলেছেন হঠাৎ বিয়ে করবেন হয়তো আগামী বছরেই। তবে তাদেরই এক ঘনিষ্ঠ মারফত এই কথা জানা গিয়েছে।

আরও পড়ুনঃ দ্রৌপদীর ভূমিকায় দীপিকা, মহাভারতের বিভিন্ন চরিত্রে রয়েছে আরও অভিনেতারা

শ্রদ্ধা কাপুর এবং রোহান শ্রেষ্ঠকে একসাথে বিভিন্ন জায়গায় ঘুরতে দেখা যাচ্ছে। আপাতত এই ব্যস্ত নায়িকা “বাগি থ্রি” শুটিংয়ের জন্য সর্বিয়াতে রয়েছেন। অবশ্য সেখানে উপস্থিত হয়েছেন রোহান শ্রেষ্ঠ ফটোশুট করার জন্য। মাঝেমধ্যেই শুটিংয়ের ফাঁকে ফাঁকে দুজনেই বেরিয়ে পড়ছেন লং ড্রাইভ বা কোন সুন্দর জায়গাতে। এভাবে দুজন দুজনকে মেলামেশা করতে দেখে তারা খবরের শিরোনামে এসেছে।

Image result for shraddha kapoor rohan shrestha

আরও পড়ুনঃ একটা বাজিতে হেরে গিয়ে টুইংকেল খান্না বিয়ে করেছিলেন অক্ষয় কুমারকে

তবে বর্তমানে আশিকি টু খ্যাত এই অভিনেত্রী নিজের ক্যারিয়ার করতে যথেষ্ট ব্যস্ত রয়েছেন। হাতে রয়েছে প্রচুর কাজ তার ফাঁকে সময় দিয়ে চলেছেন রোহান শ্রেষ্ঠ কে। চলতি বছরে তিনি দুটি ব্লকবাস্টার মুভি অভিনয় করেছেন প্রভাসের সাথে “সাহো” এবং অন্যটি “ছিছোরে”। ইতিমধ্যেই প্রভাস ও শ্রদ্ধা কাপুর অভিনীত “সাহো” মুভিটি ব্লকবাস্টার সুপার ডুপার হিট হয়েছে।

Continue Reading
Click to comment

Trending ..

To Top