Connect with us

Entertainment

প্রেমে প্রত্যাখ্যাত হন সালমান! এই রমণীর জন্যই আজীবন ব্যাচেলর থাকবেন

সময়টা ছিল ১৯৯২ সাল, ‘ম্যানে পিয়ার কিয়া’ সুপার হিট হওয়ার পরে বলিউডের এক নতুন আইকনে পরিণত হয়েছিলেন সালমান খান। তবে এরই মধ্যেই ‘আন্দাজ আপনা আপনা’ শুটিং চলাকালীন ঘটে যায় এক দুর্ঘটনা! ভাইজান এক সাক্ষাৎকারে জানিয়েছেন, সেই সময় এক সুন্দরী বলিউড নায়িকাকে বিয়ের প্রস্তাব দিয়ে প্রত্যাখ্যাত হয়েছিলেন।

Salman Khan to launch electric bicycles under Being Human today

কিন্তু কে সেই রমণী? যার কাছে সালমান খানের প্রপোজালও একটা সাধারণ ব্যাপার লেগেছিল। তিনি আর কেউ নন, ৯০ দশকের বলিউড কাঁপানো অভিনেত্রী জুহি চাওলা।

সালমান খান এক সাক্ষাৎকারে জানিয়েছেন যে, তিনি জুহির বাবার কাছে বিয়ের প্রস্তাব নিয়ে গিয়েছিলেন, কিন্তু তাতে সম্মতি দেননি তার বাবা। ফিরিয়ে দেন তার প্রস্তাব।

Once Bharat actor Salman Khan wanted to marry Juhi Chawla, but what her father did is quite shocking | Catch News

‘আন্দাজ আপনা আপনা’ শুটিং এর জন্য সালমান খান ও তার দলবলকে যেতে হয়েছিল ভ্যাঙ্কুভার। সেই ট্যুরে ছিলেন আমির খানের পাশাপাশি রবীনা ট্যান্ডন, দিব্যা ভারতী ও জুহি চাওলা। সেখানে নাকি বিয়ের প্রস্তাব দিয়ে বসেন সালমান খান আর তাতে না করে দেন ইসক স্টার। ক্যারিয়ারের শুরুতেই সালমানকে যথেষ্ট ইমোশনালি ধাক্কাটি সইতে হয়েছিল।

The education of Salman Khan

সালমান খান এও জানিয়েছেন, এই ঘটনার পরে নাকি আর কখনোই জুহি চাওলা তার সাথে কাজ করার জন্য রাজি হননি। তবে ১৯৯৭ সালে ‘দিওয়ানা মাস্তানা’ মুভির একটি ক্যামিও চরিত্রে সালমান খানকে দেখা গিয়েছিল।

Continue Reading
Click to comment

Trending ..

To Top