Connect with us

“দুঃস্বপ্নের মতো” বিশ্বের এই ৪ বোলারকে খেলতে ভীষণ ভয় পান রোহিত শর্মা

Cricket

“দুঃস্বপ্নের মতো” বিশ্বের এই ৪ বোলারকে খেলতে ভীষণ ভয় পান রোহিত শর্মা

এই মুহূর্তে বিশ্বের অন্যতম সেরা ওপেনিং ব্যাটসম্যান হলেন ভারতীয় দলের সহ-অধিনায়ক রোহিত শর্মা। যার নামের পাশে ওডিআই ক্রিকেটে রয়েছে তিনটি ডাবল সেঞ্চুরি এবং আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটে সর্বাধিক ৪টি সেঞ্চুরি মালিকও তিনি। যাকে দেখলে বিশ্বের তাবড় তাবড় বোলাররা ভয়ে কাঁপেন আবার সেই রোহিত শর্মাই জানিয়েছেন, এমন ৪ জন বোলার রয়েছে যাদের খেলতে ভীষণ ভয় পান, তার কাছে দুঃস্বপ্নের মতো। 

Vijay Hazare Trophy: Unfit Rohit Sharma left out of Mumbai's 14 ...

স্বাভাবিকভাবেই রোহিত শর্মা দ্রুতগতির বোলার দের ব্যাট হাতে শাসন করেন, কিন্তু তিনি সমস্যায় পড়েন শুধুমাত্র বাঁহাতি পেসারদের বিরুদ্ধে। এবার টিম ইন্ডিয়ার ভাইস ক্যাপ্টেন এমন চারজন বোলারের নাম করেছেন যারা প্রত্যেকেই দুর্দান্ত আউট-সুইং করতে পারেন। 

রোহিত শর্মা জানিয়েছেন যে, ২০০৭ সালে যখন তিনি প্রথমবার অস্ট্রেলিয়া সফরে যান, তখন দুরন্ত গতির বোলার ব্রেট লির ভয়ে তার রাতে ঘুম হত না। সেই সময় ব্রেট লি বিশ্বের সেরা বোলার ছিলেন এবং তিনি নিয়মিত ১৫০-১৫৫ কিলোমিটার বেগে বল করতেন। সেটা একজন তরুন ব্যাটসম্যানের পক্ষে খেলা দুঃস্বপ্নের মতো ছিল। 

It has Helped Indian Cricket" - Says Brett Lee - EssentiallySports

এরপর রয়েছে রোহিত শর্মা জানান, তার দ্বিতীয় তালিকায় রয়েছেন দক্ষিণ আফ্রিকার ফাস্ট বোলার ডেল স্টেইন যার গতি এবং সুইং সামলানো অসম্ভব হয়ে উঠতো। পরিসংখ্যান অনুযায়ী দেখলে, এই দুই কিংবদন্তি ফাস্ট বোলার ভারতীয় হিটম্যানকে যথেষ্ট সমস্যাতে ফেলেছিল। 

এরপর রোহিত শর্মা জানান, এই প্রজন্মেও দুজন বোলার রয়েছে যাদেরকে খেলতে গিয়ে হিমশিম খেতে হয়। প্রথমত যার নাম করেন তিনি হলেন দক্ষিণ আফ্রিকার ফাস্ট বোলার কাসিগো রাবাদা। তবে দ্বিতীয় জনের যার নাম করেন একটু অবাক করার মত। তিনি হলেন অস্ট্রেলিয়ার ফাস্ট বোলার জোস হ্যাজেলউড। রোহিত জানান, টেস্ট ক্রিকেটে হ্যাজেলউডের বল একেবারেই খেলতে চান না তিনি।

Continue Reading
Click to comment

Trending ..

To Top