Connect with us

কাজল আগারওয়াল জানালেন তার সবচেয়ে পছন্দের ক্রিকেটার কে?

Cricket

কাজল আগারওয়াল জানালেন তার সবচেয়ে পছন্দের ক্রিকেটার কে?

ভারতের দলের ক্রিকেটাররা নিজেদের সমান মনে করলেও তাদের ভক্তরা নিজের পছন্দের ক্রিকেটারদের বেশি গুরুত্ব দেন। এমনকি নিজের পছন্দের ক্রিকেটারকে বেশি গুরুত্ব দিতে গিয়ে অন্যান্য ক্রিকেটারদের কখনো কখনো অসম্মান করে ফেলেন। বিখ্যাত দক্ষিণী অভিনেত্রী কাজল আগারওয়ালের রয়েছে সবচেয়ে পছন্দ ক্রিকেটার ভারতীয় দলের মধ্যে সেকথায় তিনি ভক্তদের জানালেন।

Image result for Kajal Agarwal

সম্প্রতি এই জনপ্রিয় অভিনেত্রী তার টুইটারে পছন্দের ক্রিকেটারদের নাম লিখেছেন। কিছুদিন আগে তিনি রোহিত শর্মার ওপরে দুর্বল হয়ে পড়েছিলেন, তবে এবার তার পছন্দ অন্য কেউ। এতে অবাক হয়েছেন রোহিত শর্মার ভক্তগণ, যে আইসিসি বিশ্বকাপে পাঁচটি সেঞ্চুরি করে বিশ্বরেকর্ড করা সত্ত্বেও, এই দক্ষিণী অভিনেত্রীর পছন্দের ক্রিকেটারদের তালিকায় তার নাম আসেনি। এই ৩৪ বছর বয়সী অভিনেত্রী, জানিয়েছেন তার পছন্দের ক্রিকেটার হল অধিনায়ক বিরাট কোহলি এবং প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। একথা তিনি নিজের টুইটার একাউন্টে লিখেছেন।

মহেন্দ্র সিং ধোনি নিউজিল্যান্ডের বিপক্ষে সেমিফাইনাল খেলার পর এখনো জাতীয় ক্রিকেটে প্রবেশ করেননি। এরমধ্যে দুটি সিরিজ ভারত খেলে ফেলেছে। ওয়েস্ট ইন্ডিজ সফর, দক্ষিণ আফ্রিকার সাথে সিরিজ শেষ করে করে এখন বাংলাদেশের সাথে ভারতীয় ক্রিকেট খেলছে, যেখানে নতুনদের সুযোগ দেওয়ার জন্য মহেন্দ্র সিং ধোনির দল থেকে সরে দাঁড়িয়েছেন।

আরও পড়ুনঃ এই তামিল অভিনেত্রীর প্রেমে মজেছিলেন ধোনি

এই প্রাক্তন ভারতীয় অধিনায়ক ধোনির নেতৃত্বে ভারত দুটি বিশ্বকাপ (২০০৭, ২০১১) জয় লাভ করে। ভারতীয় ক্রিকেটকে এক নতুন রূপ দিয়েছেন। বিরাট কোহলি অবশ্য সফল ক্যাপ্টেনদের পথেই তিনি হাঁটতে শুরু করেছেন। একদিকে ব্যাট হাতে আন্তর্জাতিক ক্রিকেটে কুড়ি হাজার রান পূর্ণ করেন কিছুদিন আগেই এছাড়াও টি-টোয়েন্টি ক্রিকেটে দ্বিতীয় সর্বাধিক রানের মালিক এখন তিনি।

আরও পড়ুনঃ রোহিতের স্ত্রীকে নিয়ে সিনেমা দেখতে গিয়েছিলেন বিরাট কোহলি

কাজল আগারওয়াল একজন দক্ষিণী অভিনেত্রী হওয়ার সাথে সাথে একজন গায়িকাও। তিনি অবসর টাইমে ক্রিকেট বেশি পছন্দ করেন, কখন কখন সুযোগ পেলে গ্যালারিতে গিয়ে ভারতীয় ক্রিকেটারদের জন্য গলা ফাটিয়ে আসেন। সম্প্রতি তার এক তামিল মুভি (কোমালি) গত মাসে রিলিজ করেছে। এছাড়াও তিনি বলিউডে সিংগাম এবং স্পেশাল ২৬ এও যথেষ্ট প্রশংসা পেয়েছেন। ২০০৪ সালে, কিউ! হো গয়া না…. হিন্দি মুভির মাধ্যমে তার আত্মপ্রকাশ ঘটে।

Continue Reading
Click to comment

Trending ..

To Top