Connect with us

করোনাভাইরাস কি আইপিএলে প্রভাব পড়তে পারে, কোন বার্তা দিলেন সৌরভ গাঙ্গুলী

Cricket

করোনাভাইরাস কি আইপিএলে প্রভাব পড়তে পারে, কোন বার্তা দিলেন সৌরভ গাঙ্গুলী

করোনাভাইরাস নিয়ে চারিদিকে আশঙ্কা শুরু হয়েছে। আর এদিকে কিছুদিনের মধ্যেই শুরু হতে চলেছে আইপিএল। অনেকে আবার আশঙ্কা করেছেন যে আইপিএল আদৌ খেলা হবে, নাকি দিনক্ষণ পিছিয়ে যাবে। ঠিক সেই মুহুর্তে আইপিএলের গভর্নর কাউন্সিলের চেয়ারম্যান ব্রিজেশ পাটেল জানিয়েছেন, কর্মকর্তারা পরিস্থিতিগুলি পর্যবেক্ষণ করছেন। মুম্বাই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংসের মধ্যে ২৯ শে মার্চ ওয়াংখেড়ে স্টেডিয়ামে উদ্বোধনী আইপিএল ম্যাচ শুরু হবে এবং ফাইনালটি ২৪ শে মে অনুষ্ঠিত হবে।

Image result for IPL

করোনো ভাইরাসের কারণে আইপিএলে কোনও আশঙ্কা রয়েছে কিনা জানতে চাইলে প্যাটেল বলেন, “এখন পর্যন্ত কোনও আশঙ্কা নেই এবং আমরা পরিস্থিতি পর্যবেক্ষণ করছি।”

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলিও কোনও আশঙ্কা নেই বলে জানিয়েছেন। তিনি জানান, আইপিএল এর আগেই দক্ষিণ আফ্রিকা সাথে ওডিআই সিরিজ অনুষ্ঠিত হচ্ছে আর এতে কোনও বিপদ নেই। তাই দক্ষিণ আফ্রিকান দলটিও ভারতে আসছে। ১২ই মার্চ, প্রথম ওয়ানডে ম্যাচটি হিমাচল প্রদেশের ধর্মশালায় অনুষ্ঠিত হবে।

Image result for Sourav Ganguly BCCI

বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী জানিয়েছেন, “ভারতে তেমন কিছুই নেই। এটি (করোনাভাইরাস) নিয়েও আলোচনা হয়নি।” বিসিসিআইয়ের আরও এক প্রবীণ কর্মকর্তা জানিয়েছেন, তিন ম্যাচের ওয়ানডে সিরিজের নির্ধারিত সময় অনুযায়ী দক্ষিণ আফ্রিকা দল আসছে।

জানিয়ে রাখি, করোনাভাইরাসের কারণে এখন পর্যন্ত তিন হাজারেরও বেশি মানুষ মারা গিয়েছেন এবং বিশ্বব্যাপী ৯০ হাজার এরও বেশি মানুষ সংক্রামিত হয়েছে। এটি বিশ্বজুড়ে বিভিন্ন ক্রীড়া ইভেন্টে প্রভাব ফেলেছে। এই কারণে আসন্ন টোকিও অলিম্পিকও বাতিল হবার সম্ভাবনা দেখা গিয়েছে। এর সাথে ভারতে করোনাভাইরাসেরও ঘটনা ঘটার খবর পাওয়া গিয়েছে।

Continue Reading
Click to comment

Trending ..

To Top