Connect with us

হার্দিক পান্ডিয়া ছাড়াও বিয়ের আগে বাবা হয়েছেন এই ৫ ক্রিকেটার, তালিকায় আরও এক ভারতীয়

Cricket

হার্দিক পান্ডিয়া ছাড়াও বিয়ের আগে বাবা হয়েছেন এই ৫ ক্রিকেটার, তালিকায় আরও এক ভারতীয়

ভারতবর্ষে ক্রিকেটকে কোন বিশাল উৎসব এর সাথে তুলনা করা হয়। কিন্তু কোন ক্রিকেটার যদি ভারতীয় সংস্কৃতির বিরুদ্ধে কিছু করেন তা স্বাভাবিকভাবেই ক্রিকেটপ্রেমীদের মনে ক্ষোভ তৈরি হয়। গত বছরে হার্দিক পান্ডিয়া ও নাতাশার বাগদান পর্বের ৬ মাস পরেই তারা একটি পুত্র সন্তানের জন্ম দেন।

তবে আজকের প্রতিবেদনে রয়েছে, হার্দিক পান্ডিয়া ছাড়া বিয়ের আগেই বাবা হয়েছেন যে পাঁচ ক্রিকেটার! এবার তাদের সম্পর্কে জেনে নেওয়া যাক:-

ক্রিস গেইল:

Natasha Berridge Chris Gayle Wife: Age, Husband

ওয়েস্ট ইন্ডিজের বিস্ফোরক ব্যাটসম্যান ক্রিস গেইল তার বান্ধবী নাতাশার সাথে দীর্ঘদিন ধরে লিভ ইন সম্পর্কে থাকেন। এর পরে তাদের একটি সন্তান হয় ও পরে তারা বিয়ে করার সিদ্ধান্ত নেন।

ভিভিয়ান রিচার্ডস:

विव रिचर्ड्स का बर्थडे मनाने दुबई पहुंचीं मसाबा, बोलीं- इस उम्र में भी आप  वॉट्सएप नहीं चला पाते | Masaba Gupta, Neena Gupta and Viv Richards's Family  Reunion

ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি তারকা ভিভিয়ান রিচার্ডস ও বলিউড অভিনেত্রী নীনা গুপ্তের সম্পর্কের কথা তৎকালীন প্রতিটি সংবাদপত্রে খবরের শিরোনামে ছিল। তারা একটি কন্যা সন্তানের জন্ম দেন। কিন্তু ভিভ রিচার্ডস নীনা গুপ্তকে বিয়ে করেননি, কারণ তিনি বিবাহিত ছিলেন।

ডেভিড ওয়ার্নার:

David Warner: Proud dad David Warner takes paternity leave from World Cup  matches, welcomes third child

অস্ট্রেলিয়ার বিধ্বংসী ওপেনার ডেভিড ওয়ার্নারও এই তালিকায় রয়েছেন। তার বান্ধবী ক্যান্ডিস অ্যানের সাথে দীর্ঘদিন লিভ ইন সম্পর্কে ছিলেন। বিয়ের আগেই ওয়ার্নার বাবা হন। বর্তমানে তারা একটি সুখী দম্পতি এবং তাদের তিনটি সন্তান রয়েছে।

জো রুট:

Joe Root "very proud and excited for what lies ahead" after being named  England's Test captain - Mirror Online

ইংল্যান্ডের টেস্ট অধিনায়ক জো রুট তার বান্ধবী ক্যারি কার্টেলের সাথে দীর্ঘদিন লিভ ইন সম্পর্কে ছিলেন। ক্যারি গর্ভবতী হলে জো রুট ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এই সম্পর্কে কথা ঘোষণা করেছিলেন।

বিনোদ কাম্বলি:

Vinod Kambli and wife Andrea reveal what led to ugly scuffle at Mumbai mall  - Sports News

এই ভারতীয় ব্যাটসম্যান সবসময় অপ্রীতিকর ঘটনায় খবরের শিরোনামে থেকেছেন। তার প্রথম স্ত্রীর সাথে বিবাহ বিচ্ছেদ হওয়ার পর মডেল অ্যান্ড্রিয়া হুইটের সাথে সম্পর্কের কথা জানা যায় এবং তারা বিয়ের আগেই একটি সন্তানের জন্ম দেন। 

Continue Reading
Click to comment

Trending ..

To Top