Connect with us

Cricket

সুনীল গাভাস্কার ভারত-পাক খেলোয়াড়দের নিয়ে তাঁর পছন্দের একাদশ বেছে নিলেন

প্রাক্তন অধিনায়ক এবং বর্তমান ধারাভাষ্যকার সুনীল গাভাস্কার ভারত ও পাকিস্তানের খেলোয়াড়দের সম্মিলিতভাবে একটি একাদশ দল গঠন করেছেন। তিনি জানান যে দু’দলের হয়ে প্রতিনিধিত্ব করা সেরা একাদশ নাও হতে পারে, তবে এই খেলোয়াড়দের নিয়ে একটি ম্যাচ হলে তিনি ভীষণ আনন্দিত হবেন।

Sunil Gavaskar net worth, salary and latest ₹59 lakh donation for ...

বিশ্বে ছড়িয়ে পড়া করোনা আবহে প্রতিটি ক্রিকেটার তাদের নিজস্ব মতামত লাইভ অনুষ্ঠানের মাধ্যমে শেয়ার করছেন। এদিন রামিজ রাজার সঙ্গে কথোপকথনের সময় গাওস্কর দুই দেশের খেলোয়াড়দের নিয়ে তাঁর পছন্দের একাদশ বেছে নেন। আশ্চর্যের বিষয় হলো, এই দলে জায়গা পাননি বিরাট কোহলি এবং মহেন্দ্র সিং ধোনি।

গাওস্করের দলে ওপেনার হিসেবে জায়গা পেয়েছেন নজফগড়ের নবাব বীরেন্দ্র সহবাগ ও পাকিস্তানের বিখ্যাত ব্যাটসম্যান হানিফ মহম্মদ। এই দুই ওপেনারই টেস্ট ক্রিকেটে ট্রিপল সেঞ্চুরি হাঁকিয়েছেন। এর পরে তিন নম্বরে জহির আব্বাস এবং তারপরে ভারতের শচীন টেন্ডুলকার। পাঁচ নম্বরে ভারতীয় ব্যাটসম্যান গুন্ডাপ্পা বিশ্বনাথ।

Imran Khan can be the 'dictator' who can make Pakistan work like a ...

সুনীল গাভাস্কার ৮০-৯০ দশকের বিশ্বসেরা অলরাউন্ডার তথা দুজন বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেব এবং ইমরান খানকে তার দলে জায়গা দিয়েছেন। একমাত্র উইকেটকিপার হিসেবে সৈয়দ কিরমানি রয়েছেন। এছাড়াও তিনি ওয়াসিম আকরাম, আবদুল কাদির এবং ভারতের সাবেক লেগ স্পিনার বিএস চন্দ্রশেখরকে অন্তর্ভুক্ত করেছেন তার দলে।

ভারত পাক সম্মিলিত সুনীল গাভাস্কারের একাদশ:
হানিফ মহম্মদ, বীরেন্দ্র সহবাগ, জাহির আব্বাস, সচিন তেন্ডুলকর, গুন্ডাপ্পা বিশ্বনাথ, কপিল দেব, ইমরান খান, সৈয়দ কিরমানি, ওয়াসিম আক্রম, আব্দুল কাদির, বিএস চন্দ্রশেখর।

Continue Reading
Click to comment

Trending ..

To Top