ক্রিকেট

প্রেসিডেন্ট পদে বসেই ধোনির ভবিষ্যৎ নিয়ে আলোচনা করবেন সৌরভ গাঙ্গুলি

ইতিমধ্যেই প্রেসিডেন্ট অফিশিয়ালভাবে ঘোষণা করার আগেই সৌরভ গাঙ্গুলীকে বিসিসিআই প্রেসিডেন্ট ভাবা হচ্ছে। আগামী ২৩ শে অক্টোবর সৌরভ গাঙ্গুলী অফিশিয়ালি ভাবে প্রেসিডেন্ট পদের চেয়ারে বসবেন। সৌরভ গাঙ্গুলী এখন থেকেই বড় ইচ্ছা প্রকাশ করেছেন তার এই দ্বিতীয় ইনিংসে কাজ করার জন্য এমনকি নানা পরিকল্পনা গ্রহণ করে ফেলেছেন ইতিমধ্যেই। নির্বাচকদের সাথে প্রথমে বসে আলোচনা করবেন ধোনির ভবিষ্যতের কথা নিয়ে।

Image result for Sourav Ganguly

প্রেসিডেন্ট পদে বসেই মহেন্দ্র সিং ধোনির ক্যারিয়ার নিয়ে অর্থাৎ ভবিষ্যৎ নিয়ে আলোচনায় বসবেন সৌরভ গাঙ্গুলী। তিনি সরাসরি সংবাদমাধ্যমকে এই কথা জানিয়েছেন। বিশ্বকাপের পর থেকে মহেন্দ্র সিং ধোনিকে আর কখনোই ভারতীয় জার্সিতে খেলতে দেখা যায় নি সুতরাং এখন অনেকের মনে প্রশ্ন জেগেছে যে মহেন্দ্র সিং ধোনি আগামী দিনের জন্য যা ভেবে রেখেছেন সেই কথাই সৌরভ গাঙ্গুলী সেই বৈঠকের মাধ্যমেই খোলাসা করবেন।

আরও পড়ুনঃ প্রেসিডেন্ট পদে বসেই যে কাজটি প্রথম করবেন সৌরভ গাঙ্গুলি

Related image

নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্বকাপের সেমিফাইনালে হারের পর ধোনির রান আউট সকল ভারতীয় ক্রিকেটপ্রেমীদের বুক কাঁপিয়ে দিয়েছিল। এরপর এই ভারতকে ছিটকে যেতে হয় বিশ্বকাপ থেকে তারপর তিনি বিসিসিআই এর কাছে দুমাসের জন্য ছুটি নিয়ে সেনাবাহিনীতে যোগ দেন যে কারণে তিনি ওয়েস্ট ইন্ডিজ সফরে যাত্রা করতে পারেননি। এরপর চলতি ঘরোয়া সিরিজ দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধেও তিনি নিজেকে সরিয়ে নেন এমনকি আগামী বাংলাদেশের বিরুদ্ধেও তিনি নিজেকে সরিয়ে নিয়েছেন নতুনদের সুযোগ করে দেওয়ার জন্য কিন্তু তিনি কেন দলে যোগ দিচ্ছেন না বলে সকল ক্রিকেট বিশেষজ্ঞদের মনে এই নিয়ে নানান প্রশ্ন উঠে আসছে।

আরও পড়ুনঃ ক্রিকেটপ্রেমীদের সুখবর! মাঠে মহেন্দ্র সিং ধোনিকে আবার দেখা যাবে

Image result for Sourav Ganguly

আরও পড়ুনঃ ক্রিকেটে চালু হচ্ছে স্পেশাল সুপার ওভার! 

কিছুদিন আগেও ধোনির অবসর নিয়েও মাঝে কয়েকবার জল্পনা-কল্পনা ছড়িয়েছিল তবে সেইসব দিকগুলি ভেবেই সৌরভ গাঙ্গুলী এবার মহেন্দ্র সিং ধোনির ভবিষ্যত নিয়ে আলোচনা করতে বসতে চলেছেন প্রেসিডেন্ট পদে বসার পরেই। সৌরভ গাঙ্গুলীর জানিয়েছেন, আগামী ২৪ শে অক্টোবর যখন নির্বাচকদের সাথে আলোচনা হবে তখন ধোনির ভবিষ্যৎ নিয়ে জানতে চাইবো তিনি কি চাইছেন। সেই কথা পুরোপুরি শোনার পরে আমার মতামত জানাবো। সৌরভ গাঙ্গুলী আরও জানিয়েছেন যে, দেখা যাক আসলে ধোনি কোনটা চাইছেন!

error: Content is protected !!