Connect with us

অমিত শাহের সাথে প্রেসিডেন্ট নিয়ে বৈঠকে কোন কথা হয়েছে জানালেন সৌরভ গাঙ্গুলী

Cricket

অমিত শাহের সাথে প্রেসিডেন্ট নিয়ে বৈঠকে কোন কথা হয়েছে জানালেন সৌরভ গাঙ্গুলী

বিসিসিআইয়ের প্রেসিডেন্ট পদে সৌরভ গাঙ্গুলী নিযুক্ত হওয়ার পর একাধিক রাজনৈতিক মহলে ঝড় উঠেছিল সৌরভ গাঙ্গুলী নাকি অতি গোপনে রাজনীতিতে যোগ দিচ্ছেন ভারতীয় জনতা পার্টিতে। গত মঙ্গলবার যখন সৌরভ গাঙ্গুলী সাংবাদিক বৈঠক শেষে কলকাতা শহরে ফিরলেন সেই সমস্ত জল্পনা-কল্পনার অবসান ঘটালেন।

Image result for Sourav Ganguly

 

খবর সূত্রে জানা গিয়েছে বিসিসিআইয়ের সহ-প্রেসিডেন্ট পদের জন্য প্রথম পছন্দ ছিল সৌরভ গাঙ্গুলী কিন্তু তাতে তিনি নারাজ হন। আর প্রেসিডেন্ট পদের জন্য ব্রিজেস পাটেলকে বাছাই করা হয়েছিল। কিন্তু সৌরভের মনোভাব জানতে পেরেছিলেন অনুরাগ ঠাকুর তাই সাতজন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। অমিত শাহের কথাতেই সৌরভ গাঙ্গুলী কে প্রেসিডেন্ট পদে নিযুক্ত হওয়ার কথা জানানো হয়। রাজনীতিবিদদের মতে অমিত শাহের বাংলার উপর লক্ষ্য রয়েছে হয়ত সেই জন্য এই বাঙালি ক্রিকেটারকে বিসিসিআইয়ের সর্বোচ্চ পদে নিযুক্ত করলেন।

আরও পড়ুনঃ তৃতীয় টেস্টে ভারতীয় দলে একাধিক পরিবর্তন হচ্ছে

একাংশ রাজনীতিবিদদের মনোভাব দেখে বোঝা গিয়েছে সৌরভ গাঙ্গুলী তো হয়তো আগামী ২০২১ সালে, বাংলায় বিজেপির হয়ে লড়তে দেখা যাবে। আর সেই কাজকেই বাস্তবায়িত করার জন্য স্বরাষ্ট্রমন্ত্রী সৌরভ গাঙ্গুলীকে সভাপতির পদ দিয়ে দেন। কিন্তু সৌরভ গাঙ্গুলী সেই সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে দেন যখন তিনি অমিত শাহের সাথে বৈঠক সেরে নিজের শহরে ফিরে আসেন।

Image result for Sourav Ganguly

আরও পড়ুনঃ সভাপতির পদে বসেই বিরাট কোহলিকে “বিশেষ বার্তা” দিলেন সৌরভ গাঙ্গুলী

সৌরভ গাঙ্গুলী সরাসরি সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে এখানে কোনরকম রাজনীতির এতোটুকু ছাপ নেই এমনকি তিনি কোনো রাজনৈতিক দলের সাথে যুক্ত হচ্ছেন না। মুম্বাইতে অমিত শাহের সাথে সভাপতি পদে নির্বাচিত হওয়ার জন্য বৈঠক হয়েছিল আর এই বিষয়টি চূড়ান্ত হয় গত রবিবারের মধ্যরাতে। তিনি যে অমিত শাহের সাথে বৈঠক করেছেন সেই কথা অস্বীকার করেননি তবে তিনি স্পষ্ট জানিয়ে দেন এখানে কোন রাজনীতির প্রসঙ্গ নিয়ে কথা হয়নি।

Image result for Sourav Ganguly amit shah

আরও পড়ুনঃ ক্রিকেটপ্রেমীদের সুখবর! মাঠে মহেন্দ্র সিং ধোনিকে আবার দেখা যাবে

গাঙ্গুলী আরো জানিয়েছেন যে অমিত শাহের সাথে এটাই তার ছিল প্রথম সাক্ষাৎকার। প্রেসিডেন্ট সম্পর্কে কোনো কথাই তিনি তাকে জানতে চাননি বা তিনি এই পদের জন্য কতটা যোগ্য সে বিষয়ে কোনো কথা বলেননি। অথবা কি কাজ করলে এই পদ পাওয়া যেতে পারে সে বিষয়েও সৌরভ গাঙ্গুলী কোন কিছু জানতে চাননি। এরপর সংবাদমাধ্যম সৌরভ গাঙ্গুলীর কাছে জানতে চান অমিত শাহের পুত্র কি বোর্ড নিয়ন্ত্রণ করবেন? সৌরভ গাঙ্গুলী সরাসরি জানিয়ে দেন যে তিনি তো কোনো রাজনীতির সাথে কোন যুক্ত নন।

Continue Reading
Click to comment

Trending ..

To Top