ক্রিকেট

প্র্যাক্টিস ছেড়ে বাচ্চাদের সাথে গলি ক্রিকেট খেললেন কোহলি, ভাইরাল হলো ভিডিও

বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টিতে তিনি বিশ্রাম চেয়ে ছিলেন। তাই তিনি ছুটি কাটাতে অনুষ্কা শর্মা কে নিয়ে ভুটানে বেড়াতে গিয়েছিলেন আর সেখানেই তার জন্মদিন পালন করা হয়। দেখা গেছে বিভিন্ন প্রাণীদের তারা খাবার খাওয়াচ্ছেন অথবা ভুটানের কোন সুন্দর জায়গায় ছবি তুলতে ব্যস্ত। যেগুলো সোশ্যাল মিডিয়ায় খুবই শেয়ার করেন তার ফ্যান ফলইং দের জন্য। এবার বিরাট কোহলিকে দেখা গেলো একটি অন্য রূপে। যদিও এর আগেও দেখা গিয়েছে কয়েকবার তাকে গলি ক্রিকেট খেলতে।

Related image

বিশ্রাম নেওয়ার পর তিনি ভারতের টেস্ট দলে যোগদান করেন এবং তার সতীর্থদের সাথে অত্যন্ত খুশি মেজাজে তাকে দেখা যায়। তাদের সাথে মাঠের প্র্যাকটিস ছেড়ে আসার পর ইন্দোরের একটি চত্বরে বাচ্চাদের সাথে গলি ক্রিকেট খেলতে ব্যস্ত হয়ে যান। মনে অনাবিল খুশি নিয়ে বাচ্চাদের সাথে তিনি ব্যাট হাতে খেলতে থাকেন। তিনি বাচ্চাদের সাথে যেভাবে মিশে গিয়েছিলেন কেউ ভাবতেই পারবেনা যে তিনি বিশ্বের এক নম্বর ব্যাটসম্যান। শিশুদের সাথে মিশে গেলেন বিরাট কোহলি। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুবই ভাইরাল হয়ে যায়।

Related image

আরো পড়ুন:- ক্যাচ মিস করে প্রচন্ড রেগে গিয়ে আবার ভুল শুধরে নিলেন রোহিত শর্মা (ভিডিও)

ভিডিওটিতে দেখা যায় যে বিরাট কোহলি প্রথমে একটি বাচ্চাকে বল করেন তারপর সেই বাচ্চাটির শট মারা বলটি বিরাট কোহলির পাশ দিয়ে বেরিয়ে যাওয়ার সময় তিনিও ব্যাট হাতে তুলে নেন। এরপর তাকে দেখা যায় বড় বড় শটও মারতে। বিরাট কোহলির পড়নে ছিল সাদা জিন্স, ক্যাজুয়াল শার্ট ও সাদা সু পড়ে খেলতে দেখা যায়। অবশেষে বাচ্চাদের সাথে কথাবার্তা বলতে থাকেন।

Related image

আরো পড়ুন:- ১০ জন প্লেয়ারকে ছেড়ে দিল কলকাতা নাইট রাইডার্স

দেখে নিন সেই ভিডিও :-

error: Content is protected !!