ক্রিকেট

চার বারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স, কেমন বানালো তাদের নতুন দল

ইতিমধ্যে শেষ হয়েছে আইপিএল নিলামের পর্ব আর প্রতিটা দলই বেছে নিয়েছে তাদের পছন্দের খেলোয়াড়কে। প্রতিটি দলে তুলনামূলকভাবে ভালো খেলোয়ার এসেছে সুতরাং এবারের আইপিএল আরো জমজমাট হতে চলেছে। তবে সকলকে টেক্কা দেওয়া এবং আইপিএলের সবচেয়ে শক্তিশালী চারবারের চ্যাম্পিয়ন দল (২০১৩, ২০১৫, ২০১৭, ২০১৯) মুম্বাই ইন্ডিয়ান্সও বেশ কয়েকজন খেলোয়াড়কে তাদের দলে শামিল করেছে।

Image result for Mumbai Indians

নিলামের সময় মুম্বাই এর কাছে খুব বেশি টাকা ছিল না তাই নিলাম পর্ব শেষ করার জন্য মাত্র ৮ জন খেলোয়াড় কে কিনেছে, এরমধ্যে রয়েছে দুজন বিদেশি। রোহিত শর্মার অধিনায়কত্বের মুম্বাইয়ের হয়ে খেলবে ৮ জন বিদেশি খেলোয়াড় সহ মোট ২৪ জন খেলোয়াড়। যার ফলে মুম্বাই ইন্ডিয়ান্স হয়ে উঠেছে যথেষ্ট শক্তিশালী।

গতবারের চ্যাম্পিয়ন এই দলটি তাদের দল থেকে রিলিজ করে দিয়েছে। যুবরাজ সিং, এভিন লুইস, অ্যাডাম মিলনে, বেন কাটিং, বারিন্দর সরন, পঙ্কজ জাসওয়াল, আলজারি জোসেফ, জেসন বহেরেন্ডরফ, বেউরান হেন্ড্রিক। অন্যদিকে কেকেআরের বিখ্যাত ওপেনার ক্রিস লিনকে রিলিজ করে দেওয়ার পর মুম্বাই ইন্ডিয়ান্স থাকে দুই কোটি টাকা দিয়ে কিনেছে।

Related image

মুম্বাই ইন্ডিয়ান্স এর সম্পূর্ণ দল:
রোহিত শর্মা (অধিনায়ক), আদিত্য তারে, আনমলপ্রীত সিং, সুচিত রায়, ধাওয়াল কুলকার্নি, হার্ডিক পান্ডিয়া, ইশান কিশান, জসপ্রীত বুমরাহ, জয়ন্ত যাদব, কিরন পোলার্ড, ক্রুনাল পান্ডিয়া, লাসিথ মালিঙ্গা, মিচেল ম্যাকলানেঘন, কুইন্টন ডি কক, রাহুল চাহার, শেরফেন রাদারফোর্ড, সূর্যকুমার যাদব, ট্রেন্ট বোল্ট, ক্রিস লিন, নাথন কুল্টার নাইল, সৌরভ তিওয়ারি, মহসিন খান, দিগ্বিজয় দেশমুখ, যুবরাজ বলবন্ত রায় সিংহ।

আরও পড়ুনঃ রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু নিলামে কিনেছে ৮ জন খেলোয়াড়, কেমন হলো তাদের দল

আরও পড়ুনঃ আইপিএল ২০২০: নিলামের পরে কেমন হলো কলকাতা নাইট রাইডার্স এর নতুন দল

আরও পড়ুনঃ আইপিএল নিলাম: আগামী ২০২০ এর চেন্নাই সুপার কিংসের সম্পূর্ণ দল

error: Content is protected !!