Connect with us

অক্ষয় কুমারের সাথে কেন শাহরুখ অভিনয় করতে চাননা, তা জানিয়ে দিলেন

Entertainment

অক্ষয় কুমারের সাথে কেন শাহরুখ অভিনয় করতে চাননা, তা জানিয়ে দিলেন

বলিউড সুপারস্টার অক্ষয় কুমারের বয়স ৫২, তবুও নিজেকে এতটাই ফিট রেখেছেন যেকোনো যুবক বয়সী ছেলেদের চাইতেও অনেক বেশি। সময়ের সাথে সাথে নিজেকে আরো বদলে ফেলেছেন এবং নিজের ফিটনেসকে আরো চাঙ্গা করতে তিনি এমন কিছু করেন যা অন্যান্য অভিনেতাদেরকে সম্পূর্ণ ব্যতিক্রমী। কখনো লেট নাইট পার্টি করেন না, অ্যালকোহল বা মাদক দ্রব্য সেবন করেন না এমনকি সূর্য ডুবে যাওয়ার পর ভারী কিছু খান না আর নিয়মিত ভোর বেলায় উঠে পড়েন সূর্য ওঠার আগে। এই দিক দিয়ে শাহরুখ খান পুরোটাই উল্টো।

শাহরুখ খান এবং অক্ষয় কুমার দুজনেই ২৫ বছরের বেশি ধরে একই ইন্ডাস্ট্রিতে কাজ করছেন, তবে দুজনে এর আগে কেবলমাত্র একটি ছবিতেই সকলের নজর কেড়েছিল “দিলতো পাগল হে”। এরপর দুই দশক পেরিয়ে গেছে আর কখনোই এই দুজনকে একই মুভিতে কাজ করতে দেখা যায়নি। দর্শকদের মনে এমন হাজারো প্রশ্নের মধ্যে এটি একটি। তাদের মধ্যে কি কোন দ্বন্দ্ব আছে? নাকি রেসারেসি? সমস্ত জল্পনার অবসান করলেন শাহরুখ খান। 

তাহলে কেন একসাথে দুজনে মুভি করেন না শাহরুখ খানকে প্রশ্ন করতেই তিনি প্রথমে গালভর্তি হেসে ফেলেন এবং লজ্জিত হন। তিনি জানান, এই প্রশ্নের উত্তর দিতে তাকে বড়ই লজ্জা লাগে কারণ সত্যিই একটা হাস্যকর। আমি আদৌ জানিনা আমরা একসাথে কখনো কাজ করব কিনা কারণ আমি যে সময়ে ঘুমাতে যাই অক্ষয় কুমার সেই সময়ে তার কাজ শুরু করে এবং সে যখন কাজ সেরে বাড়ি ফেরে আমি তখন কাজ করার জন্য বেরিয়ে যাই। অর্থাৎ অক্ষয় কুমার তার সমস্ত শুটিং দিনের মধ্যে সেরে ফেলেন আর আমার শ্যুটিং বিশেষত শুরু হয় রাত্রি বেলায় সেই জন্য আমার সাথে ওর দেখা পর্যন্ত হয় না।

 

আরও পড়ুনঃ ২০ বছর আগে মিঠুন কুড়িয়ে পান এই মেয়েটিকে, দেখুন তাকে  

অক্ষয় কুমারের ফিটনেস সম্পর্কে সকলেই জানেন যে কারণে তিনি ঘুম থেকে উঠে কাজে লেগে পড়েন। কিন্তু শাহরুখ খান এমনটা নয় তাকে নিশাচর অভিনেতা বলে সকলে জানেন কারণ তিনি রাতে অভিনয় করতে বেশি পছন্দ করেন। সেই জন্যেই হয়তো তাদের মধ্যে আর কখনো একসাথে ফিল্ম করা সম্ভব হয়ে ওঠেনি। তিনি জানান, “অক্ষয়ের সাথে তার সম্পর্ক খুবই গভীর এবং বন্ধুত্বপূর্ণ। আসলে অক্ষয় যেমন আমি তার ঠিক বিপরীত। যে কারণে আমরা আর একসাথে কাজ করার সুযোগ পাইনি।”

Continue Reading
Click to comment

Trending ..

To Top