Connect with us

ধোনি অবসর নিচ্ছেন কবে তা স্পষ্ট জানালেন শৈশবের কোচ

Cricket

ধোনি অবসর নিচ্ছেন কবে তা স্পষ্ট জানালেন শৈশবের কোচ

বিশ্বকাপের পরেই মহেন্দ্র সিং ধোনিকে ভারতের জার্সিতে আর কখনো দেখা যায়নি যে কারণে তার অবসর নিয়ে জল্পনা-কল্পনা এখনো চলছে। কিন্তু তিনি বিসিসিআইকে জানিয়ে দুই মাসের জন্য ছুটি নিয়েছিলেন সেনাবাহিনীতে যোগ দেওয়ার জন্য। সেই জন্য ওয়েস্ট ইন্ডিজ সফরে তিনি রওনা দিতে পারেননি এরপর ফিরে আসেন তবু তিনি ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকা সিরিজেও নিজেকে সরিয়ে নেন।

Image result for Mahendra Singh Dhoni

তবে খবর সূত্রে জানা গিয়েছে তিনি গত আইপিএলে একটি ম্যাচ চলাকালীন তার পিঠের মাঝ বরাবর বড় রকমের চোট পেয়েছিলেন, সেই চোট নিয়েও তিনি ইংল্যান্ড বিশ্বকাপ খেলেছেন ভারতকে জেতানোর নিয়ে। কিন্তু শেষ পর্যন্ত নিউজিল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনালে মার্টিন গাপটিলের থ্রোতে রান আউট হয়েছেন মহেন্দ্র সিং ধোনি, যার ফলে বিশ্বকাপে ফাইনালে ওঠার সকল স্বপ্ন এক মুহূর্তেই ভেঙে যায় ১৩০ কোটি মানুষের। তাই তিনি পুরোপুরি নিজেকে সুস্থ করার আগে ভারতীয় দলের নতুন তারকা ঋষভ পান্থকে সুযোগ করে দিতে চাইছেন।

Image result for Mahendra Singh Dhoni

এর পর বিভিন্ন মহলে মহেন্দ্র সিং ধোনি অবসর নিয়ে জল্পনা-কল্পনা হতে থাকে। এমনকি অনেক ক্রিকেট বিশেষজ্ঞরা জানিয়েছেন মহেন্দ্র সিং ধোনি অবসর কবে নেবেন সেটা কেবল তিনিই জানেন। এবার স্পষ্টভাবে জানিয়ে দিলেন মহেন্দ্র সিং ধোনি ছোটবেলাকার কোচ কেশব বন্দোপাধ্যায়! তিনি এক সংবাদমাধ্যমকে সরাসরি জানিয়েছেন মহেন্দ্র সিং ধোনি কবে অবসর নেবেন।

দেখুন ভিডিওঃ বৃষ্টিকে থামিয়ে, ছক্কা মেরে সেঞ্চুরি করলেন রোহিত শর্মা!

 

Image

কেশব বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, আগামী বছর ২০২০ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলার পড়েই মহেন্দ্র সিং ধোনি অবসরের সিদ্ধান্ত গ্রহণ করবেন। তার মতে এখন থেকেই ঋষভ পান্থকে আরও বেশি সুযোগ দেওয়া উচিত কারণ বিশ্বকাপের পরবর্তীকালে ধোনির বিকল্প হিসেবে তাকে কাজে লাগানো যাবে। এখন আপাতত অবসর নেওয়ার কোনো সিদ্ধান্ত নেই বলে জানতে পেরেছেন।

দেখুন ভিডিওঃ ১০ বলে ৫টি ছক্কা হাঁকিয়ে রেকর্ড গড়লেন উমেশ যাদব!

কিছুদিন আগেই সৌরভ গাঙ্গুলী প্রেসিডেন্ট হওয়ার নিশ্চিত হলে তিনি জানিয়েছিলেন সংবাদমাধ্যমকে ধোনির ভবিষ্যৎ বিষয়ে নির্বাচকদের সাথে কথাবার্তা বলবেন। তবে এবার ধোনির ছোটবেলাকার কোচ কেশব বন্দ্যোপাধ্যায়ের বয়ান থেকে জানা গেল এখন আপাতত তিনি দলে রয়েছেন কিন্তু অবসর গ্রহণের কোনো পরিকল্পনা নেই। আগামী বছরে টি-টোয়েন্টি বিশ্বকাপে পরেই হয়ত তিনি অবসর গ্রহণ করবেন।

Continue Reading
Click to comment

More in Cricket

Trending ..

To Top