Connect with us

কর্মীদের ভালো কাজে মুগ্ধ হয়ে তাদের পা ধুয়ে দিলেন অফিসের বস

Offbeat

কর্মীদের ভালো কাজে মুগ্ধ হয়ে তাদের পা ধুয়ে দিলেন অফিসের বস

অফিসের প্রতিটা উচ্চপদস্থ ম্যানেজার চান যে তাদের কর্মীরা খুবই ভালো পারফরম্যান্স করে অফিসের উন্নতি করুক। কিন্তু তা পুরোপুরি বাস্তবে দেখা গেল এমন এক ঘটনা। কর্মীদের ভালো কাজের জন্য তাতে মুগ্ধ হয়ে তাদের পা ধুয়ে দিয়েছেন স্বয়ং ওই অফিসের বস নিজেই। সাথে সাথে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় খুবই দ্রুত ছড়িয়ে যায় এবং প্রশংসিত লাভ করে।

Image result for feet wash

প্রতিকৃত ছবি

এই ভিডিওটিতে দেখা গিয়েছে, ওই প্রসাধনী সংস্থার একজন কর্মী একটি বার্ষিক সম্মেলনে অনুষ্ঠানে বসে আছে আর তাদের দিকে ওই অফিসের দুই উচ্চপদস্থ কর্মী তাদের পায়ের জুতা খুলে পা ধুয়ে দিচ্ছে। খুব দ্রুত এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে পড়ে আর এমন ঘটনা বাস্তবে হয় তা জানা গেল চীনের এই প্রসাধনী অফিসের কর্মীদের কর্তব্যপরায়ন হতে দেখে।

আরও পড়ুনঃ সাংবাদিকের সাথে চরম দুর্ব্যবহার, পপকর্ন খেতে ব্যস্ত রানু মন্ডল

ঘটনাটি ঘটেছে চিনের শানডং প্রদেশের জিনান শহরে, চলতি মাসের এক বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে ওই অফিসের কর্মচারীরা তাতে যোগদান করেছিল। ৮ জন কর্মী বসেছিল পাশাপাশি চেয়ারের মধ্যে। আর সেখানে ওই অফিসের ডিরেক্টর এবং সিনিয়র এক্সিকিউটিভ তাদের দিকে এগিয়ে এলেন এবং এক এক করে প্রত্যেকের পা থেকে জুতো মোজা খুলে পা ধুয়ে দিচ্ছেন। সাথে সাথে এটি চীনের একটি সোশ্যাল মিডিয়ায় খুবই দ্রুত ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুনঃ যুবকের কানে বাসা বেঁধেছে আরশোলার গোটা পরিবার, ডাক্তাররা দেখে হতবাক

দেখুন সেই ভিডিওটি

আরও পড়ুনঃ যে শর্তসাপেক্ষে হিন্দুদের অধিকার দিলো সুপ্রিম কোর্ট, অযোধ্যায় তৈরি হবে রামমন্দির

এই ভিডিও দেখে প্রশংসিত লাভ করলেও অনেকেই তাদেরকে কাটাছেঁড়া করতে বাদ দেয়নি। অর্থাৎ কয়েকজন নিন্দুকেরা দাবি করেছেন, ভালো কাজের জন্য পা ধুয়ে দেওয়ার বদলে মাইনে বাড়ানোর দিকটা ভাবলেই বেশি ভালো হতো। আর এটাই তারা বাস্তবিকভাবে অনেক বেশি খুশি হত।

Continue Reading
Click to comment

Trending ..

To Top