Connect with us

২০২১ আইপিএল কেবল এই তিনটি স্টেডিয়ামেই সীমাবদ্ধ থাকবে, জেনে নিন নামগুলো

Cricket

২০২১ আইপিএল কেবল এই তিনটি স্টেডিয়ামেই সীমাবদ্ধ থাকবে, জেনে নিন নামগুলো

২০২১ আইপিএলের জন্য প্রস্তুতি পুরোদমে চলছে। খবর সূত্রে জানা গেছে, আগামী এপ্রিল মাসে অনুষ্ঠিত হবে আইপিএলের ১৪তম আসর। বিসিসিআইয়ের তরফে আগেই বলা হয়েছে ১৮ই ফেব্রুয়ারি আইপিএলের নিলাম পর্ব শুরু হবে। তবে যে খবরটি এবার সামনে এসেছে সেটি হলো এবারের আইপিএল কেবল তিনটি ক্রিকেট স্টেডিয়ামের মধ্যেই সীমাবদ্ধ থাকবে।

IPL 2021 auction: Date, time, probable release players and other details

গত বছরে আইপিএল করোনার ভাইরাস মহামারীর কারণে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টের সমস্ত ম্যাচ সেখানেও তিনটি ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছিল — আবুধাবি, শারজাহ ও দুবাই।

তবে এই তিনটি মাত্র স্টেডিয়ামে আইপিএলের জনপ্রিয়তার ঘাটতি এতটুকুও কমেনি। দীর্ঘ প্রতীক্ষার পর ক্রিকেটপ্রেমীরা ২০২০ আইপিএলের বিনোদন চুটিয়ে উপভোগ করেছে।

Dream11 IPL 2020 Live Score, Today's Match Live Streaming & Highlights on Hotstar

সম্প্রতি করোনাভাইরাস এর মহামারী থেকে এখনও সম্পূর্ণভাবে রক্ষা পাওয়া যায়নি। তাই বিসিসিআই সংক্রমণের ঝুঁকি এড়াতে কেবল ভারতের তিনটি স্টেডিয়ামকেই বেছে নিয়েছে।

সম্প্রতি টাইমস অফ ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, বিসিসিআই আইপিএল আয়োজন করতে কয়েকটি ভেনু ঠিক করেছে। সেগুলি হল ওয়াংখেড়ে স্টেডিয়াম, ব্র্যাবর্ন স্টেডিয়াম, ডিওয়াই পাতিল স্টেডিয়াম, নভি মুম্বইয়ের রিলায়েন্স ক্রিকেট স্টেডিয়াম এবং মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়াম। তবে নকআউট পর্বের জন্য মোতেরা স্টেডিয়ামকে বাছাই করা যেতে পারে।

আরো পড়ুন: এই পাঁচ খেলোয়াড়কে কিনতে মরিয়া চেন্নাই সুপার কিংস

আরো পড়ুন: আইপিএলের ফাইনালে ম্যান অফ দ্যা ম্যাচ হয়েছেন যে ১৩ জন ক্রিকেটার

আইপিএলের এক উচ্চপদস্থ কর্মকর্তা জানিয়েছেন, “আমরা দর্শকদের ফিরিয়ে আনতে খুবই আগ্রহী। তবে পরিস্থিতির ওপর বিবেচনা করে ১০০ শতাংশ নয়, আমরা ২৫ থেকে ৫০ শতাংশ দর্শকদের মাঠে ফিরিয়ে আনার কথা ভাবা হচ্ছে।”

Continue Reading
Click to comment

Trending ..

To Top