Connect with us

Cricket

২০২১ আইপিএলে সিএসকে দলে যোগ দিতে পারে এই পাঁচ খেলোয়াড়

আইপিএলের ১৩ তম আসর চেন্নাই সুপার কিংস এর জন্য একেবারেই ভালো ছিল না। লীগের শুরু থেকে ধুঁকতে থাকা এই দল কখনোই মাথাচাড়া দিয়ে উঠতে পারেনি। এবারে যে দলগুলি প্লে-অফে যেতে ব্যর্থ হয়েছে তারা আরও শক্তিশালী দল গঠনের পরিকল্পনা করছে। ইতিমধ্যেই শেন ওয়াটসন ক্রিকেটকে বিদায় জানিয়েছেন। তেমনই কয়েকজন খেলোয়াড়কে আর হলুদ জার্সিতে নাও দেখা যেতে পারে, সেই হিসেবে কিছু নতুন খেলোয়াড় যোগ দিতে পারে সিএসকে দলে।

আজকের প্রতিবেদনে রয়েছে, ২০২১ আইপিএলে সিএসকে দলে যোগ দিতে পারে যে পাঁচ খেলোয়াড়! চলুন তাদের সম্পর্কে জেনে নেওয়া যাক –

১) হনুমা বিহারি

India vs West Indies: Hanuma Vihari's ton and a fifty helps him join Sachin  Tendulkar in elite list

২০১২ সালে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জিতে সানরাইজার্স হায়দ্রাবাদ যাওয়ার সুযোগ পেয়েছিলেন হনুমা বিহারি। তার অল রাউন্ড পারফরম্যান্সের জন্য ম্যাচের সেরাও হয়েছেন। সেই হিসেবে তিনি এবারে সিএসকে দলের সদস্য হতে পারেন কারণ একজন মিডল অর্ডার ব্যাটসম্যান হওয়ার পাশাপাশি পার্ট টাইমার স্পিনার হিসেবে অধিনায়ক (ধোনি) তাকে ব্যবহার করতে পারবেন।

২) কলিন মুনরো

New Zealand vs Bangladesh: Colin Munro dropped for first two ODIs, Martin  Guptill set to return

সংক্ষিপ্ত ফরমাটের ক্রিকেটে বিশ্বের অন্যতম মারকুটে ব্যাটসম্যান হলেন কলিন মুনরো। আইপিএলে ১৩টি ম্যাচ খেলেছেন, তবে বিশেষ কিছু সাফল্য পাননি তাই সমস্ত ফ্র্যাঞ্চাইজি তাকে উপেক্ষা করে চলেছে। এই কিউই ব্যাটসম্যান এর আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটে ১৫৬.৪৪ স্ট্রাইক রেট সহ তিনটি সেঞ্চুরি রয়েছে। সেই হিসেবে সিএসকের নজর এবার তার উপরে থাকবে।

৩) মিচেল স্টার্ক

Australian pacer Mitchell Starc doesn't regret giving IPL a miss in 2020 -  myKhel

আন্তর্জাতিক ক্রিকেটে মিচেল স্টার্ক একটি বড় নাম, যার গতিময় ইনসুইং বলে বিশ্বের তাবড় তাবড় ব্যাটসম্যানেদের হিমশিম খেতে হয়। এবারে স্পিনের উপর ভরসা করে পুরোপুরি ব্যর্থ হয়েছে সিএসকে দল, তাই পেস অ্যাটাককে আরো জোরালো করতে অস্ট্রেলিয়ার এই স্পিডস্টারের ওপরে নজর রাখবে। আইপিএল ক্যারিয়ারে তিনি ২৭ ম্যাচে ৩৪টি উইকেট নিয়েছেন।

৪) আদিল রশিদ

England's Moeen Ali: Adil Rashid can be ODI king

এই মুহূর্তে টি-টোয়েন্টি ক্রিকেটের অন্যতম সেরা লেগস্পিনার হলেন আদিল রশিদ। আন্তর্জাতিক ক্রিকেটে ধারাবাহিকভাবে পারফরম্যান্স করে চলেছেন কিন্তু আইপিএল তাকে উপেক্ষা করে চলেছে। আগামী মরশুমে সিএসকে দলে ইমরান তাহিরের জায়গা নিতে পারেন এই ইংল্যান্ডের তারকা। আন্তর্জাতিক ক্রিকেটে তিনি ৪৬ ম্যাচে নিয়েছেন ৪৯টি উইকেট।

৫) মার্টিন গাপটিল

Guptill has blast as New Zealand post 371 against Sri Lanka

নিউজিল্যান্ডের বিস্ফোরক ওপেনার মার্টিন গাপটিল এই মুহূর্তে সংক্ষিপ্ত ক্রিকেটের অন্যতম সেরা ব্যাটসম্যান হয়ে উঠেছেন। যদিও এবারে কোনো ফ্র্যাঞ্চাইজি তাকে দলে নিতে আগ্রহ দেখায়নি। কিন্তু আগামী মরশুমে শেন ওয়াটসনের অনুপস্থিতিতে সিএসকে দল তাকে দিয়ে ওপেন করাতে পারে। পরিসংখ্যানের কথা বললে, আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্যারিয়ারে ২টি সেঞ্চুরিসহ ২৫৩৬ রান করেছেন। এছাড়া ১৩টি আইপিএল ম্যাচে তার ব্যাট থেকে এসেছে ২৭০ রান।

Continue Reading
Click to comment

Trending ..

To Top