Connect with us

কামরানের একাদশে নেই পাকিস্থানের কিংবদন্তীরা, দলে জায়গা দিলেন উমর আকমলকে

Cricket

কামরানের একাদশে নেই পাকিস্থানের কিংবদন্তীরা, দলে জায়গা দিলেন উমর আকমলকে

পাকিস্তানের প্রাক্তন উইকেটরক্ষক কামরান আকমল সর্বকালের সেরা পাকিস্তানের একাদশ টিম বানিয়ে নেটিজেনদের সামনে চরম ভাবে ট্রলের শিকার হয়েছেন। একটা হাস্যকর টিম বানিয়ে নিজেই নিজেকে হাসির খোরাক করে তুলেছেন। তিনি একটি ভিডিওতে তার বানানো একাদশ নাম প্রকাশ করেছেন এবং তিনি তার একাদশে যাদের জায়গা দিয়েছেন সেই ব্যাখ্যাও তিনি দিয়েছেন। কামরান আকমলের ভাষায় তিনি যাদের পাকিস্তানের হয়ে ক্রিকেট খেলতে দেখেছেন তাদেরকে তিনি সর্বকালের সেরা ক্রিকেটার বলে মানেন।

Image result for kamran akmal

কামরান আকমলের বানানো একাদশ টিমে জায়গা হয়নি পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ওয়াকার ইউনিস, জাভেদ মিয়াঁদাদ, ইমরান খান, জাহির আব্বাস, সোহেল খান, রামিজ রাজাদের। অথচ পাকিস্তানের সর্বকালের সেরা একাদশ টিমে নিজেকে এবং তার ভাই উমর আকমলকে জায়গা করে দিয়েছেন। এবার সেই একাদশের নাম ঘোষণা হওয়ার পরেই কামরান আকমলকে ঘিরে বিতর্ক সৃষ্টি হয়।

কামরান একমাল ওপেনার হিসেবে তিনি সাঈদ আনোয়ার ও মোহাম্মদ হাফিজকে রেখেছেন। জায়গা হয়নি জাহির আব্বাস, হানিফ মোহাম্মদ, আমির সোহেল, রামিজ রাজা, মহসিন খানের মতো বিখ্যাত ওপেনারদের। এরপর তিন নম্বর চার নম্বর ঘিরে বিতর্কের মাত্রা আরও বেড়েছে। তিনি তিন নম্বর ব্যাটসম্যান হিসেবে বর্তমানের অন্যতম সেরা টি-টোয়েন্টির বাবর আজমকে বেছে নিয়েছেন।

Image result for babar azam

এরপর ৪ নম্বর ব্যাটসম্যান হিসেবে শোয়েব মালিককে রেখেছেন। তারপর নিজের ভাই উমর আকমলকে ৫ নং মিডিল অর্ডারে এ জায়গা করে দিয়েছেন, যিনি বহুদিন পর টি-টোয়েন্টিতে সুযোগ পেয়ে শ্রীলংকার বিরুদ্ধে শেষ দুটি ম্যাচে শূন্য রানে আউট হয়েছেন। আর মিডল অর্ডারে পাকিস্তানের কিংবদন্তি ব্যাটসম্যান ইউসুফ খান, ইউনুস খান, ইনজামামুল হকের মতো ব্যাটসম্যানরা জায়গা পাননি।

Image result for kamran akmal

ভিডিও দেখুনঃ ১০ বলে ৫টি ছক্কা হাঁকিয়ে বিশ্বরেকর্ড গড়লেন উমেশ যাদব!

৬ নম্বরে উইকেটকিপার হিসেবে জায়গা পাননি মঈন খান! কামরান আকমল নিজেকেই পাকিস্তানের সর্বকালের শ্রেষ্ঠ উইকেটকিপার মানেন, তাই নিজেকে জায়গা দিয়েছেন নিজের দলে। এরপর অলরাউন্ডার হিসেবে দুই পাকিস্তানি ক্রিকেটারকে জায়গা দিয়েছেন আব্দুর রাজ্জাক এবং শাহিদ আফ্রিদি। দলের একমাত্র স্পিন বোলার হিসেবে জায়গা পেয়েছেন সাকলাইন মুশতাক। আর পেস বোলার হিসেবে জায়গা করেছেন শোয়েব আখতার এবং ওয়াসিম আক্রম। ওই দলে জায়গা হয়নি ওয়াকার ইউনিস, ইমরান খানের।

কামরান আকমলের বানানো সর্বকালের সেরা পাকিস্তানি একাদশ:- সাঈদ আনোয়ার, মোহাম্মদ হাফিজ, বাবর আজম, উমর আকমল, শোয়েব মালিক, শহীদ আফ্রিদি, আবদুল রাজ্জাক, কামরান আকমল, ওয়াসিম আকরাম, শোয়েব আখতার, সাকলাইন মুশতাক

Continue Reading
Click to comment

Trending ..

To Top