ক্রিকেট

ইডেনে ভারত বাংলাদেশ ডে-নাইট টেস্ট ম্যাচ, টিকিটের মূল্য ৫০ টাকা

আগামী ২২ শে নভেম্বর গোটা ভারতবাসী দেখতে চলেছে ডে-নাইট টেস্ট ম্যাচ গোলাপি বলে। আর সেটা সম্ভব হয়েছে একমাত্র সৌরভ গাঙ্গুলীর জন্যই। বিসিসিআইয়ের প্রেসিডেন্টের পদে বসে তিনি একের পর এক অসাধারণ কাজ করে চলেছেন তবে এই ম্যাচ নিয়ে বাংলাদেশের যথেষ্ট দ্বিমত ছিল কিন্তু তাদেরও রাজি করিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। আর এই ম্যাচ কে স্মরণীয় রাখার জন্য বহু বিশিষ্ট ব্যক্তিদের আমন্ত্রণ পাঠানো হয়েছে এমনকি দুই দেশের প্রধানমন্ত্রীও ঐদিন ম্যাচে চলাকালীন উপস্থিত থাকবে।

তবে খবর সূত্রে জানা গিয়েছে পর্যাপ্ত পরিমাণে গোলাপী বলের প্রয়োজন। যদিও প্রথম টি-টোয়েন্টি ম্যাচ দিয়েই শুরু হবে বাংলাদেশের বিরুদ্ধে কিন্তু সৌরভ গাঙ্গুলির মন পড়ে আছে অন্যদিকে। পর্যাপ্ত পরিমাণে গোলাপী বল পাওয়ার জন্য মরিয়া হয়ে উঠেছেন। তার শহর দেখবে প্রথম গোলাপি বলে দিনরাতের টেস্ট ম্যাচ। প্রেসিডেন্টের চেয়ারে বসে বাজিমাত করেছে বলে এমনই প্রশংসা পাচ্ছেন সৌরভ গাঙ্গুলী।

আরও পড়ুনঃ বাংলাদেশকে ট্রোল করে ভিডিও বানানো স্টার স্পোর্টস, বেজায় চটেছে সাকিবের সমর্থকরা

তবে খুশির সংবাদ আরো যে মাত্র ৫০ টাকাতেই ক্রিকেটপ্রেমীরা ইডেন গার্ডেনে বসে টেস্ট ম্যাচ দেখতে পাবে। সেটাও সম্ভব হয়েছে একমাত্র সৌরভ গাঙ্গুলীর জন্য। যেহেতু শীতের সময় টেস্ট ম্যাচ খেলবে ভারত সেই জন্য শিশিরের একটা সমস্যায় পড়তে পারে যে কারণেই আরো একঘন্টা খেলা এগিয়ে আনা হয়েছে। শুরু হবে দুপুর আড়াইটায় বদলে ১.৩০ টা থেকে।

প্রতিদিন দাম কমছে টিকিটের। তাই বিশেষ এই ম্যাচটিকে স্মরণীয় রাখতে সর্বনিম্ন টিকিটের দাম করা হয়েছে মাত্র ৫০ টাকা। প্রথম দিন থেকেই এই সুবিধা পাবে ক্রিকেট দর্শকেরা। এই মাঠে প্রায় ৯০ হাজারের কাছাকাছি আসন রয়েছে। তাই দর্শকদের ভিড় জমাতে এমনই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুনঃ সাকিব আল হাসান ও জুয়াড়ির মধ্যে কথোপকথন ফাঁস করলো আইসিসি

সর্বোচ্চ টিকিটের মূল্য ১৫০ টাকা, এরপরে ১০০ টাকা আর নিম্ন টিকিট দাম মাত্র ৫০ টাকা থাকছে ভারত বনাম বাংলাদেশ ইডেন গার্ডেনে টেস্ট ম্যাচ চলাকালীন। এই ম্যাচ দেখতে বহু নামিদামি ব্যক্তিরা উপস্থিত থাকবেন। সেইসাথে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাও ইডেন গার্ডেনে টেস্ট ম্যাচ দেখতে আসবেন।

error: Content is protected !!