ক্রিকেটবিনোদন

বাংলাদেশকে নিয়ে ভিডিও স্টার স্পোর্টসের, বেজায় চটেছে লিটন দাসের সমর্থকরা

স্টার স্পোর্টস পারেও বটে….! আগে পাকিস্তানকে নিয়ে মৌকা মৌকা এখন বাংলাদেশকে নিয়ে শুরু করেছে ব্যঙ্গাত্মক মজার ভিডিও। বাংলাদেশের সাথে ভারত টি-টোয়েন্টিতে মুখোমুখি হচ্ছে আগামী ৩ নভেম্বর, দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে বিকাল সাড়ে পাঁচটায়। ভারত বাংলাদেশের সাথে খেলবে তিনটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ। যদিও তাদের দল থেকে বাদ পড়েছেন সাকিব-আল-হাসান ম্যাচ ফিক্সিং কাণ্ডে অভিযোগে। এছাড়াও তামিম ইকবাল নেই ও অলরাউন্ডার সাইফুদ্দিন চোট পেয়ে বাদ গেছেন।

এখনো পর্যন্ত বাংলাদেশ ভারতকে কখনোই টি-টোয়েন্টি ম্যাচে হারাতে পারেনি। বাংলাদেশ ভারতের সাথে সাতবার মুখোমুখি হয়েছে আর তাদেরকে ততোবারই মুখ ভার করে পরাজয় মেনে করতে হয়েছে। আর সেটাকে কেন্দ্র করে স্টার স্পোর্টস একটি মজার ভিডিও বানিয়েছে যেখানে বাংলাদেশের সমর্থকরা ক্ষুব্ধ হয়েছে। এই ভিডিওটিতে বীরেন্দ্র শেবাগকে দেখা গিয়েছে।

বাংলাদেশকে ব্যঙ্গ করে বিজ্ঞাপন, রেগে আগুন লিটন দাসদের সমর্থকরা

আমরা আগেও দেখেছি বাংলাদেশ ম্যাচ জয়ের আগে থেকে এতটাই উচ্ছ্বসিত হয়ে পড়ে যতটা ম্যাচ হারার পর তাদের মেনে নিতে কঠিন হয়। এই ভিডিওতেও সেই একই জিনিস চিত্রনাট্যের মাধ্যমে তুলে ধরেছে স্টার স্পোর্টস। বাংলাদেশের ক্রিকেট বলতে প্রাণ তাই তারা যে কোন মুহূর্তওকে খুবই বেশি গুরুত্ব দিয়ে ফেলে এবং উচ্ছ্বসিত হয়ে পরে, যা পরবর্তীকালে অঘটন তাদের মেনে নিতে খুবই কঠিন হয়।

আরও পড়ুনঃ সাকিব আল হাসান ও জুয়াড়ির মধ্যে কথোপকথন ফাঁস হলো 

যদিও বাংলাদেশ ভারতকে দুই বার পরাজিত করার মুখে এসে তাদের রথের চাকা বসে গিয়েছিল। ২০১৬ সালের ওয়ার্ল্ড টি-টোয়েন্টি বিশ্বকাপে যেখানে বাংলাদেশকে মাত্র এক রানের জন্য হেরে যেতে হয়। শেষ বলে তাদের দুই রান দরকার ছিল যেখানে মহেন্দ্র সিং ধোনি ছুটে এসে রান আউট করে।

এর ঠিক দুই বছর পরে, ২০১৮ সালে শ্রীলঙ্কায় অনুষ্ঠিত নিহারদাস ট্রফিতে, ভারতের জয়ের জন্য শেষ বলে দরকার ছিল পাঁচ রান। আর সেই ম্যাচে বিধ্বংসী ইনিংস খেলা দীনেশ কার্তিক করছিলেন ব্যাট। বল হাতে সৌম্য সরকার, দীনেশ কার্তিক কভার এর মাথা দিয়ে একটি বিশাল ছক্কা মেরে দেন। সেই সাথে ভারত নিহারদাস ট্রফির ফাইনাল কাপও জিতে যায়। এটাই ছিল বাংলাদেশের পক্ষে একটা সুবর্ণ সুযোগ। কিন্তু তাদের পোড়া কপাল সর্বদাই ব্যর্থতায় জোটে।

Related image

আরও পড়ুনঃ সাকিব আল হাসানের সাথে জুয়াড়ির হোয়াটসঅ্যাপ চ্যাট ফাঁস করল আইসিসি

এই ভিডিওতে দেখা গিয়েছে, বীরেন্দ্র সেহবাগ ভুল করে বিরাট কোহলিকে উড়িয়ে দেয় আর তাতেই খুশি হয় বাংলাদেশি সমর্থকরা। তাই সেহবাগ ব্যঙ্গ করে বলে, এতেই যদি এত খুশি হয় তাহলে যদি বাংলাদেশীরা প্রথম টি-টোয়েন্টি ম্যাচ জিতে যায় তাহলে তারা কত খুশি হবে। আর এই ভিডিও দেখার পরেই বাংলাদেশি ক্রিকেট সমর্থকরা প্রচন্ডভাবে ক্ষুব্ধ হয়েছে।

দেখে নিন সেই ভিডিওটি :-

 

error: Content is protected !!