Connect with us

মাত্র ২০ টাকায় চা, পাউরুটি, ঘুগনি, কলা এবং ডিম! রাতারাতি ভাইরাল দোকানদার

News

মাত্র ২০ টাকায় চা, পাউরুটি, ঘুগনি, কলা এবং ডিম! রাতারাতি ভাইরাল দোকানদার

মাত্র কুড়ি টাকায় পাওয়া যাচ্ছে পেট ভরে খাবার। আজ অগ্নিমূল্যের বাজারে এমনই এক চায়ের দোকানদার মাত্র কুড়ি টাকায় ভুড়িভোজন করাচ্ছেন তাতে প্রতিটি মানুষ খুশি হয়েছে সেই খাদ্যের মেনু দেখে। যেখানে থাকছে পাউরুটি, ঘুগনি, কলা এবং তার সাথে একটি গোটা সেদ্ধ ডিম। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এমনই একটা খবরের কথা জানা গেল।

কাজের সূত্রে বেরিয়েছেন, আপনাকে ব্রেকফাস্ট করতে হবে তাহলে এই দোকান গিয়েই আপনি সকালের ভুরিভোজ আরামসে করে নিতে পারেন আর তার জন্য আপনাকে খসাতে হবে মাত্র কুড়ি টাকা। আপনি যদি বাজার থেকে এই সকল খাবারগুলি এক এক করে কিনে খেতে চান তা দাম পড়বে তার থেকে অনেক বেশি। যার ফলেই এই চায়ের দোকানদার এখন ফেসবুকের মাধ্যমে খবরের শিরোনামে চলে এসেছে। কিন্তু কিভাবে সম্ভব?

ছবিটি প্রথমত প্রকাশিত হয় একটি ফেসবুকের মাধ্যমে তারপরেই সেটি সকলের টাইমলাইনে ছড়িয়ে পড়ে অর্থাৎ ভাইরাল হয়ে যায়। এরপর সেই দোকানদারের সম্বন্ধে জানা যায়। জানা গিয়েছে এই দোকানটি কৃষ্ণনগরের ষষ্ঠী তলায় অবস্থিত। ফেসবুকের মাধ্যমে সম্প্রচার হওয়ার পরেই এই দোকানে বহু জায়গা থেকে এসে ক্রেতারা ভিড় করছে।

প্রথমে এই দোকানের কথাটি এক তরুণী ফেসবুকের মাধ্যমে জানিয়েছিল। যেখানে মাত্র কুড়ি টাকায় চা থেকে শুরু করে পাউরুটি, ঘুগনি, কলা এবং ডিম পাওয়া যাচ্ছে। আর ওই চায়ের দোকানদার তিনি ওই তরুণীকে অনুরোধ করেছিলেন এই খবরটি প্রচার করতে ফেসবুকের মাধ্যমে আর তাতেই পোস্টটি রাতারাতি ভাইরাল হয়ে গিয়ে সকলের টাইমলাইনে এই খবরটি ঘুরছে যার ফলে তার দোকানে বেড়েই চলেছে ক্রেতাদের ভিড়।

সোশ্যাল মিডিয়া এখন এমন একটা লেভেলে পৌঁছে গেছে যেখানে মানুষকে রাতারাতি বিখ্যাত করে দেওয়া সম্ভব। এর আগে বহু মানুষ ফেসবুকের সূত্রে উপকৃত হয়েছেন। এবারও তাই হলো কৃষ্ণনগরের ষষ্ঠীতলা চা বিক্রেতার। হয়তো এই বৃদ্ধ বয়সে ওনার মুখে অনেকটাই হাসি ফুটবে।

Continue Reading
Click to comment

Trending ..

To Top