Connect with us

News

সুনীল ছেত্রীকে নিয়ে ট্রল করায় বন্ধ হল বাংলাদেশি অধিনায়কের ফেসবুক পেজ

গত দুইদিন আগেই ভারত বনাম বাংলাদেশ বিশ্বকাপের যোগ্যতা নির্ণয়ক পর্বের ম্যাচ খেলতে নেমেছিল ভারতের মাটিতে। যদিও ম্যাচটি তুমুল উত্তেজনা পড়েছিল, কিন্তু শেষ পর্যন্ত ম্যাচটি ড্র হয়ে যায়। এই ম্যাচটির পর স্বস্তি পেয়ে বাংলাদেশীরা এটাকে তাদের নৈতিক জয় বলে মনে করছে। এরমাঝেই তারা নিজেদের আসল চরিত্র ফুটিয়ে তুলল কিভাবে প্রতিবেশী দেশের সাথে ব্যবহার করতে হয়। ভারত ফুটবল অধিনায়ক সুনীল ছেত্রীকে নিয়ে ব্যঙ্গাত্মক পোস্ট করায় বন্ধ হলো বাংলাদেশের অধিনায়ক এর ফেসবুক পেজ।

জামাল ভূঁইয়ার ফেসবুক পেজ বন্ধ

ভারতীয়দের সাথে পাল্লা দিতে এসেছিল বাংলাদেশিরা। আমরা এর আগেও দেখেছি ক্রিকেটের এই নিয়ে দুই দেশের মধ্যে তুমুল উত্তেজনা শুরু হয় ফেসবুক পেজ গুলিতে। কিন্তু এবার ফুটবলের সেই একই চিত্র ফুটে উঠল কিন্তু এতে ক্ষতি হলো বাংলাদেশের। কিছুদিন আগেও শেন ওয়াটসনের সোশ্যাল মিডিয়ার একটি অ্যাকাউন্ট কেউ হ্যাক করে নিয়েছিল যেখানে এক লক্ষেরও বেশি ফলোয়ার ছিল এবার হ্যাক নয়, ডিসেবল হল বাংলাদেশ ফুটবল অধিনায়কের ফেসবুক পেজ।

জামাল ভূঁইয়ার ফেসবুক পেজ বন্ধ

আরও পড়ুনঃ ক্রিকেটপ্রেমীদের সুখবর! মাঠে মহেন্দ্র সিং ধোনিকে আবার দেখা যাবে

দেশের অধিনায়কের নাম হল জামাল ভূঁইয়া যিনি ভারতীয় ফুটবল অধিনায়ক সুনীল ছেত্রীকে নিয়ে একটি ব্যঙ্গাত্মক পোস্ট করতে গিয়ে ফেঁসে গেলে নিজেই। আপাতত বন্ধ হয়ে গেল তার ফেসবুক পেজটি। তিনি নিজের ফেসবুক ভেরিফাইড পেজ টিতে লিখেছিলেন, “আমাদের কোচ বলেছিলেন শুধুমাত্র ভারতীয় অধিনায়ক কে চোখে চোখে রাখতে আর আমি সেটাই করেছি”।

জামাল ভূঁইয়ার ফেসবুক পেজ বন্ধ

আরও পড়ুনঃ প্রেসিডেন্ট পদে বসেই ধোনির ভবিষ্যৎ নিয়ে কথা বলবেন সৌরভ গাঙ্গুলি

এমন পোস্ট বাংলাদেশি অধিনায়ক এর কাছ থেকে ভারতীয় সমর্থকরা আশা করেনি। যার কারনে হারাতে হলো তার ফেসবুক পেজটিকে। ফেসবুক কর্তৃপক্ষ থেকে তার ভেরিফাইড পেজটাকে ডিজেবল করে দিয়েছে। সেটাই সংবাদমাধ্যমকে জানিয়েছেন জামাল ভূইয়া। যদিও তিনি ফেসবুক কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করতে পেরেছেন এবং কিছুদিনের মধ্যেই তার পেজটি আবার ফিরে পাবেন বলে আশাবাদী তিনি।

Image result for Bangladeshi football jamal bhuiya

Continue Reading
Click to comment

Trending ..

To Top