অবাক তথ্য: ভুলেও পা রাখবেন না এই শহরে, এখানে এলিয়েনরা মানুষদের অপহরণ করে!

Alien City: এই পৃথিবীতে অনেক প্রাণী বসবাস করে যেগুলির সম্পর্কে বিজ্ঞানীরা আজও জানতে পারেননি। শুধু তাই নয়, এর পাশাপাশি ভিনগ্রহেরও প্রাণীরা বসবাস করে বলে দাবি করেছেন বিজ্ঞানীরাই। বিগত বেশ কয়েক দশক ধরে এলিয়েনদের নিয়ে বিভিন্ন দাবি করা হচ্ছে। এমনকি অনেকে এলিয়েন এবং ইউএফও দুই-ই দেখেছেন বলে দাবি করেছে।

প্রথমেই জানিয়ে রাখি, আকাশে দৃশ্যমান যে কোনো অচেনা-অজানা বস্তু বা আলোকেই ইউএফও বলা হয়। সম্প্রতি মার্কিন প্রতিরক্ষা দপ্তরের সদর দপ্তর পেন্টাগন এলিয়েন ও ইউএফও সম্পর্কে একটি প্রতিবেদন উপস্থাপন করেছিল। এদিকে একটি শহরের লোকেরা দাবি করে যে তাদের শহরে প্রায় এলিয়েনরা আসে এবং মানুষদের অপহরণও করে।

Image

অপহরণ করার বিষয়ে সেখানকার মানুষ সরকারের কাছে তদন্ত করারও দাবি জানিয়েছে। যুক্তরাজ্যের ইয়র্কশায়ার এবং ল্যাঙ্কাশায়ার শহরের ৬ হাজারেরও বেশি মানুষ ইউএফও দেখেছেন বলে দাবি করেছেন। স্কটল্যান্ডের বনিব্রিজ শহরে গত ২০ বছর ধরে আকাশে ইউএফও দেখা যাচ্ছে বলে দাবী করা হচ্ছে এবং সেখানেও মানুষ অপহরণ করার ঘটনা ঘটেছে। বনিব্রিজকে স্কটল্যান্ডের ইউএফও-এর রাজধানী বলা হয়েছে।

মার্কিন যুক্তরাষ্ট্রের ‘এরিয়া-৫১’ নামে একটি জায়গা রয়েছে, সেখানে সাধারণ মানুষদের যাওয়া পুরোপুরি নিষিদ্ধ করেছে সরকার। বলা হয়েছে, এটি মার্কিন সেনাদের একটি সামরিক ঘাঁটি। কিন্তু কেউ কেউ দাবি করেছেন, এখান থেকেই নাকি এলিয়েনদের সাথে যোগাযোগ করা হয়। এমনকি অনেকে এই এলাকার ওপর দিয়ে ইউএফও উড়ে যেতে দেখেছে।

Image

তবে কিছু কোম্পানির লোকেরা কাজ এড়ানোর জন্য বলতেন তারা এলিয়েনদের দেখেছে। টানা কয়েকদিন বা এক বছরের বেশি সময় ধরে অদৃশ্য হয়ে যেত, এই বলে যে এলিয়েনরা তাদের অপহরণ করেছে। একই সময়ে অনেকেই দাবি করছে যে তাদের উপর পরীক্ষা করা হয়েছে, আবার কেউ কেউ বলেছেন তাদের অন্য গ্রহেও নিয়ে যাওয়া হয়েছিল।