২০২২ শেষ মরসুম হবে না, ধোনি সিএসকে-র হয়ে কতদিন খেলবেন? জানালেন ফ্র্যাঞ্চাইজি মালিক

এমএস ধোনির পারফরম্যান্স বিগত মরসুম থেকে তেমনভাবে দেখা যায়নি। আইপিএল ২০২০ মরসুমে খারাপ খেলার পরেও আইপিএল ২০২১-এ অধিনায়ক হিসেবে তার দলকে প্লে অফে নিয়ে গেছেন, কিন্তু তার ব্যাটিং সেইভাবে আর জ্বলে ওঠে নি যার জন্য সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

Wasn't The Only One": Stephen Fleming On MS Dhoni's Sluggish Knock vs Delhi Capitals | Cricket News

এদিন মহেন্দ্র সিং ধোনি ভারতের মাটি চেন্নাইয়ে তার শেষ আইপিএল ম্যাচ খেলার ইচ্ছা প্রকাশ করেন। সুতরাং ২০২২ সালের আইপিএল তার জন্য শেষ মরসুম হতে চলেছে। কিন্তু ধোনি চেন্নাই সুপার কিংসের হয়ে আর কতদিন খেলবেন, সেই কথা জানিয়েছেন ফ্র্যাঞ্চাইজি মালিক।

এমএস ধোনি চেন্নাইয়ের মাঠে আইপিএলে তার শেষ ম্যাচ খেলার ইচ্ছা প্রকাশ করতেই জল্পনা-কল্পনা শুরু হয় যে আইপিএল ২০২২ মাহির জন্য শেষ মরসুম হতে চলেছে। তবে এরই মধ্যে দলের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে যে আগামী মরসুমে এমএস ধোনি তো রয়েছেনই এবং আরও কয়েক বছর সিএসকে-র হয়ে তিনি খেলতে পারেন।

MS Dhoni Not Leaving CSK, He Is The "Maharaja Of Franchise": Brad Hogg | Cricket News

ইন্ডিয়া সিমেন্টসের একজন কর্মকর্তা যিনি এই ফ্র্যাঞ্চাইজির মালিক, ক্রিকবাজ-র এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, “আমরা আইপিএল ২০২২ এর জন্য এমএস ধোনিকে ধরে রেখেছি, তিনি আগামী বছর সেখানে থাকবেন এবং হয়তো আরও কয়েক বছরও। এখনও কিছু ঠিক হয়নি, তার অনুরাগীরা চেন্নাইয়ে তাঁর বিদায়ী ম্যাচ দেখতে পারবেন। তবে এখনি বলা যাচ্ছে না যে আগামী বছরই ধোনির শেষ মরসুম হচ্ছে কিনা।”

MS Dhoni's Parents Admitted To Hospital After Testing Positive For Covid-19 | Cricket News

২০০৮ সালে যখন আইপিএল শুরু হয়, তখন সব দলই তাদের নিজস্ব তারকা খেলোয়াড় কিনেছিল। ২০০৭-র টি-টোয়েন্টি বিশ্বকাপ বিজয়ী অধিনায়ক ধোনিকে কিনে সিএসকে দলের অধিনায়কত্ব হস্তান্তর করে। এখন চেন্নাই মাহির দ্বিতীয় বাড়ি হয়ে উঠেছে। মাহি ঘরের মাঠ, চেন্নাইয়ের চিদাম্বরম স্টেডিয়ামে শেষ আইপিএল ম্যাচ খেলতে চান। 

মহেন্দ্র সিং ধোনি তার বিদায়ের প্রসঙ্গ তুলে বলেন, “বিদায়ের কথা এলে আপনি আমাকে সিএসকে-র হয়ে খেলতে দেখতে পাবেন। আপনারা আমাকে বিদায় জানানোর সুযোগ পাবেন। আশা করি চেন্নাইতে এসে আমি আমার শেষ ম্যাচ খেলব। সকল ফ্যানসদের সাথেও দেখা করবো।”

MS Dhoni named in 15-member defence ministry panel to review NCC

যদিও এমএস ধোনি এই মুহুর্তে তিনি ব্যাট হাতে অবদান রাখতে পারছেন না, তবে তার অধিনায়কত্ব এই মরসুমে আগের মতোই উজ্জ্বল রয়েছে। সিএসকে দলটি প্লে অফের জন্য যোগ্যতা অর্জন করেছে এবং এখন এই দলের লক্ষ্য হবে শীর্ষ দুইয়ে স্থানাধিকার করা।