Connect with us

Cricket

অসাধারণ রান আউট করেন যুজবেন্দ্র চাহাল! কেউ বিশ্বাসই করতেই পারেনি

গত কাল ভারত বনাম শ্রীলংকার টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ম্যাচে ভারত প্রথমে ব্যাট করতে গিয়ে রানের পাহাড় তৈরি করে। শ্রীলংকার সামনে টার্গেট রাখে ২০২ রানের। আর তাতেই শ্রীলঙ্কার ব্যাটসম্যানরা তাড়াহুড়ো করতে গিয়ে একে একে প্যাভিলিয়নে ফেরত যেতে থাকে।

Image

এদিন শিখর ধাওয়ান এবং কে এল রাহুল জুটিতে ৯৭ রানের পার্টনারশিপ হয় এবং দুজনেই অর্ধশত রান করে আউট হন। এরপর শ্রেয়াস আইয়ার এবং সঞ্জু স্যামসান কে টপ অর্ডারের নামার সুযোগ করে দেন বিরাট কোহলি। শেষপর্যন্ত দুর্ধর্ষ ব্যাটিংয়ের জোরে ভারত ২০০ রানের গণ্ডি পার করে।

এরপর শ্রীলঙ্কান ব্যাটসম্যানরা বড় রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে ভারতীয় পেসারদের সামনে বিধ্বস্ত হয়। এরপর শ্রীলঙ্কান ব্যাটসম্যানরা একে একে আউট হয়ে ফিরে যান। তবে ম্যাচের একটি অন্যতম সেরা তো ছিল যখন যুজবেন্দ্র চাহাল এক শ্রীলঙ্কান ব্যাটসম্যান হাসারাঙ্গাকে অবিশ্বাস্যভাবে রান করেন। যা দেখে সকলেই অবাক হয়ে গিয়েছিল।

এই ঘটনাটি ঘটে শার্দুল ঠাকুর বল করছিলেন ১৪ তম ওভারে (১৩.৫)। শ্রীলংকার দলীয় রান ৬ উইকেট হারিয়ে ১১০ রান। ব্যাট করছিলেন শ্রীলংকার ডানহাতি ব্যাটসম্যান হাসারাঙ্গা। কভার ড্রাইভ করে তিনি বেরিয়ে আসছিলেন, সেই জায়গায় দাঁড়িয়ে ছিলেন যুজবেন্দ্র চাহাল। বলটিকে হাতে পাওয়া মাত্রই সোজা উইকেট এর দিকে ছুঁড়ে দেয়। ব্যাটসম্যান ক্রিজে ঢোকার অনেক আগেই রান আউট হন।

Image

এই রানআউট দেখে কেউ বিশ্বাস করতে পারেনি! ভারত অধিনায়ক বিরাট কোহলি খুবই উচ্ছ্বসিত হয়ে তার ব্যাঙ্গালোর দলের সতীর্থকে নিয়ে আনন্দে ফেটে পড়েন। এমনকি শ্রীলঙ্কান ব্যাটসম্যান হাসারাঙ্গাও আন্দাজ করতে পারেনি। সবমিলিয়ে এদিন ভারতীয় ক্রিকেট দলের ব্যাটিং বোলিং এবং ফিল্ডিং তিন বিভাগে অসাধারণ পারফরম্যান্স করেছে। শ্রীলঙ্কাকে ৭৮ রানে হারিয়ে ২-০ তে সিরিজ জিতে নেয় ভারত।

দেখুন যুজবেন্দ্র চাহাল এর অসাধারণ রান আউট টি:

 

Continue Reading
Click to comment

Trending ..

To Top