Connect with us

ব্রডের ৫০০টি টেস্ট উইকেট পাওয়ার পর এই কথা লিখলেন যুবরাজ সিং

Cricket

ব্রডের ৫০০টি টেস্ট উইকেট পাওয়ার পর এই কথা লিখলেন যুবরাজ সিং

ভারতীয় ক্রিকেটাররা বছরের পর বছর দেশের জন্য অজস্র স্মরণীয় মুহূর্তের সাক্ষী হয়েছেন। এর মধ্যে অন্যতম হলো ২০০৭ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে যুবরাজ সিংয়ের ছয় বলে ছয়টি ছক্কা হাঁকানো। আর আজ সেই স্টুয়ার্ট ব্রড টেস্ট ক্রিকেটে ৫০০টি উইকেট নিয়ে কৃতিত্ব অর্জন করেছেন। তাই তাকে শুভেচ্ছা জানাতে আবেগঘন কথা লিখেছেন যুবরাজ সিং।

যদিও এই মুহূর্তটি কয়েক বছর পেরিয়ে গেছে তবুও ভারতীয়দের স্মৃতিতে এখনো উজ্জ্বল রয়েছে। কোন ক্রিকেটপ্রেমীই ওই স্মরণীয় মুহূর্তটি ভুলতে পারবেনা কারণ এটি ভারতীয় দলকে বিশ্বকাপের শিরোপা জেতার জন্য লঞ্চপ্যাড হিসেবে কাজ করেছিল।

6,6,6,6,6,6: On this day in 2007, Yuvraj Singh hit Stuart Broad ...

যাইহোক যুবরাজের কাছে এক ওভারে ৬টি ছক্কা খাওয়া বোলার স্টুয়ার্ট ব্রড এখন অতীত। এই মুহূর্তে তিনি টেস্ট ক্রিকেটে ৫০০টি টেস্ট উইকেট নেওয়া বোলারদের তালিকায় নাম লিখিয়ে ফেলেছেন। ওল্ড ট্রাফোর্ডে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় টেস্টে ইংল্যান্ডকে জয়ের দিকে এগিয়ে নিয়ে চলেছেন তিনি।

স্টুয়ার্ট ব্রডের এমন কৃতিত্বের জন্য সারা বিশ্বজুড়ে সোশ্যাল মিডিয়ায় প্রশংসায় পঞ্চমুখ হচ্ছেন তিনি। তবে সেরা টুইটটি করেছেন যুবরাজ সিং। তাঁর টুইটের মাধ্যমে স্টুয়ার্ট ব্রডের প্রতি তার ভালোবাসার ইঙ্গিত দিয়ে সবার মন জয় করলেন।

যুবরাজ সিং তাঁর টুইটটিতে স্টুয়ার্ট ব্রডকে ‘কিংবদন্তি’ বলে উল্লেখ করেছেন এবং তার কৃতিত্বের জন্য সকলের কাছে প্রশংসা করার আবেদন করেন আর ৬টি ছক্কা মারার প্রসঙ্গ যেন কেউ তুলে না আনে সেটাও বলেছেন।

যুবরাজ লিখেছেন, “আমি নিশ্চিত যতবারই স্টুয়ার্ট ব্রডকে নিয়ে কিছু লিখব ততবারই লোকে তার ছয় ছক্কার প্রসঙ্গ টেনে আনবে। আজ আমার সব ভক্তকে অনুরোধ করছি সে যা অর্জন করেছে তার জন্য প্রশংসা করুন। টেস্টে ৫০০ উইকেট নেওয়া রসিকতা না। এটার জন্য কঠোর পরিশ্রম, আত্মনিবেদন ও দৃঢ়সংকল্পের প্রয়োজন। ব্রড, তুমি কিংবদন্তি, সেলাম জানাই।”

Continue Reading
Click to comment
To Top