Connect with us

Cricket

যুবরাজ সিংহকে কেকেআর দলে দেখা যাবে! জানালেন নাইট রাইডার্স দলের সিইও

আগামী মাসের ডিসেম্বরের ১৯ তারিখে কলকাতায় অনুষ্ঠিত হতে চলেছে আইপিএলের নিলাম। এর আগেই কলকাতা নাইট রাইডার্স তাদের দলের ১০ জন পুরনো খেলোয়ার কে বাজে পারফরম্যান্সের কারণে বাদ দিয়ে দিয়েছে। তাদের কাছে এখন যে টাকা রয়েছে তা দিয়ে কয়েকজন নতুন মুখ দেখা যাবে কেকেআরের জার্সিতে। যে কজন কেকেআর দল থেকে বাদ গেছে তাদের মধ্যে অন্যতম হলেন ক্রিস লিন। আবুধাবিতে চলতি T-10 টুর্ণামেন্টে দুর্ধর্ষ ইনিংস খেলেন বাদ যাবার পরেই।

Image result for chris lynn

T-10 টুর্ণামেন্টে কেকেআরের প্রাক্তন ওপেনার ক্রিস লিন মাত্র ৩১ বলে ৯১ রানের একটি বিধ্বংসী ইনিংস খেলেন। আর এই ইনিংস দেখে প্রভাবিত হয়েছেন ভারতের প্রাক্তন অলরাউন্ডার যুবরাজ সিং। যুবরাজ সিং একটি সাক্ষাৎকারে জানিয়েছেন যে, কলকাতা নাইট রাইডার্স ক্রিস লিন কে ছেড়ে দিয়ে অনেক বড় ভুল করল। তিনি আরো জানিয়েছেন, “আমি বুঝতে পারছি না তারা ওকে (ক্রিস লিন) কেন ছেড়ে দিল। ও বিস্ফোরক ইনিংস খেলতে পারে। এই ব্যাপারে আমি শাহরুখ খানকে মেসেজ করে জানাবো। এটা কলকাতা দলের জন্য খুবই খারাপ হলো”

Related image

যুবরাজ সিংয়ের এই মন্তব্য শোনার পরে কলকাতা নাইট রাইডার্স এর সিইও ভেঙ্কি মাইসোর বেশ কড়া ভাবে জবাব দিয়েছেন। বলা যেতে পারে তিনি যুবরাজ সিং কে খোঁচা মেরে কথা বলেছেন। তিনি অবশ্য মজার ছলে লিখেছেন যে, “ক্রিস লিন কে ছেড়ে দিয়েছি, যাতে তোমাকে কেনার জন্য বিড করতে পারি। তোমাদের দুজনের জন্য অসংখ্য শ্রদ্ধা ও ভালোবাসা রইলো।”

Image result for kkr ceo

এই পাঞ্জাবি ক্রিকেটার কিছুদিন আগেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর গ্রহণ করেছেন এমনকি আইপিএল খেলবে না বলেও জানিয়েছেন। ক্রিস লিনকে ছাড়ার পর এই যুবরাজ সিংয়ের এমন মন্তব্য দেখে অবশ্যই মজার ছলে খোঁচা দিলেন ভেঙ্কি মাইসোর। এই পুরো ব্যাপারটিকে যুবরাজ সিংয়ের অনুরাগীরা ভালো চোখে দেখেনি। তারা অবশ্য মনে করছেন প্রথমে সানরাইজার্স হায়দরাবাদের পর কলকাতা নাইট রাইডার্স এর এমন মন্তব্য দেখে যুবরাজ সিং আইপিএলে ফিরতে পারেন। এখন অবশ্য তিনি আবুধাবিতে T-10 টুর্ণামেন্ট লিগ খেলতে ব্যস্ত আছেন।

প্রসঙ্গত, কেকেআর দল থেকে সদ্য বাদ দেওয়া ক্রিস লিন কে এই ব্যাপারে জানতে চাওয়া হলে তিনি বলেছেন যে, “কেকেআর দলের সাথে কোন রকম খারাপ সম্পর্ক হয়নি আর ভবিষ্যতেও হবে না। ওদের দলে অসম্ভব ভাল খেলোয়ার রয়েছে ওরা চ্যাম্পিয়ন হওয়ার যোগ্য। আর বাদ যাওয়ার ব্যাপারে আমি সত্যিই কোন কিছু জানতাম না, এর আগেও ওই দলে অনেক ভালো ভালো খেলোয়ার এসেছিল।”

Continue Reading
Click to comment

Trending ..

To Top