Connect with us

বিনোদন

‘তোমাকে আর আসতে হবে না, অন্য কাউকে নেওয়া হয়েছে’, এভাবেই বাদ যান অক্ষয় কুমার

সুশান্ত সিং রাজপুত এর রহস্যজনক মৃত্যুর পর একের পর এক বলিউডের গা ঢাকা চেহারাটা বেরিয়ে আসছে। বলিউডে অনেক আগে থেকেই স্বজনপোষণ ব্যাপারটা রয়েছে তবে এবার পরিস্কার হয়েছে সুশান্তের মৃত্যুর পর। এদিন অক্ষয় কুমার জানালেন তিনিও কিভাবে বাদ গিয়েছিলেন একজন বহিরাগত অভিনেতা হিসেবে।

১৯৯১ সালে অজয় দেবগনের প্রথম মুভি “ফুল অর কাঁটে” মুক্তি পেয়েছিল। অজয় দেবগন ছাড়াও মধু, অমরেশ পুরী আরো অনেকেই অভিনয় করেন। এই মুভিটি বক্স অফিসে সুপারহিট হয়। কিন্তু অনেকেই জানেন না, এই ছবিটির হাত ধরে অক্ষয় কুমারের অভিষেক হতে যাচ্ছিল বলিউডে। কিন্তু তার আগের রাতেই বদলে যায় অভিনেতার নাম।

GOQii: Akshay Kumar invests in GOQii

এক সাক্ষাৎকারে অক্ষয় কুমার নিজেই এই বিষয়ে খোলাসা করেছেন। তিনি জানিয়েছেন, এই ছবির প্রতিটি গান সঙ্গীত শিল্পীদের সঙ্গে বসে বসে শুনে ফেলেছিলেন। এমনকি এই ছবির জন্য তিনি ফটোশ্যুট করেন। পরদিন শুটিংয়ের জন্য তিনি প্রস্তুত নিচ্ছিলেন। 

সেই রাতেই তার কাছে একটি ফোন আসে। তাকে জানানো হয়, আপনাকে আসতে হবে না অন্য কাউকে নেয়া হয়েছে। এই ভাবেই অক্ষয় কুমারের প্রথম অভিষেক করতে যাওয়া মুভিটি হাতছাড়া হয়ে যায়। তবে সে কথা তিনি হাসতে হাসতেই বলেছেন সাক্ষাৎকার চলাকালীন। 

Sooryavanshi: What Akshay Kumar And Ajay Devgn Said About Their ...

অজয় দেবগন ছিলেন সেই সময়কার মাস্টার ভীরু দেবগনের ছেলে। আর এদিকে অক্ষয় কুমার ছিলেন ফিল্ম ইন্ডাস্ট্রি একেবারে বহিরাগত। এইভাবে বাদ পড়ে গিয়েছিলেন অক্ষয় কুমার। তবে তিনি একটু ভেঙে পড়েন নি।

পরবর্তীকালে তিনি “সুগন্ধ”-তে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন। সেই ছবিটি ঐ বছরই মুক্তি পেয়েছিল। তারপরে বছরে ১৯৯২ সালে অক্ষয়ের “খিলাড়ি” মুভিটি বক্স অফিসে ব্লকবাস্টার হিট হয়।

Continue Reading
To Top