Connect with us

জন্মদিনে অলরাউন্ড পারফরম্যান্স দিলেন যশস্বী জয়সওয়াল, সহজে জয় পেল ভারত

Cricket

জন্মদিনে অলরাউন্ড পারফরম্যান্স দিলেন যশস্বী জয়সওয়াল, সহজে জয় পেল ভারত

আগামী বছরে জানুয়ারিতে ভারতের যুব দল অনূর্ধ্ব -১৯ বিশ্বকাপ খেলতে নামবে। যেখানে দলটি পঞ্চমবারের মতো শিরোপা জয়ের দিকে নজর রাখছে। গত শনিবার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দ্বিতীয় যুব ওয়ানডে ম্যাচে দেখা গেছে, দক্ষিণ আফ্রিকাতে অনুষ্ঠিত বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়াও পুরোপুরি প্রস্তুতি নিয়েছে।

Image result for Yaswashi Jaiswal

এই ম্যাচে যশস্বী জয়সওয়াল দুর্ধর্ষ পারফরম্যান্স করেন। ভারতের ওপেনার যশস্বী জয়সওয়াল প্রথমে বল হাতে স্বপ্নের বোলিং করেন এবং তারপরে ব্যাট নিয়ে আতঙ্ক সৃষ্টি করেছিলেন এবং ভারতকে ১৭ ওভারে আট উইকেটে জয় উপহার দেন। এর সাথে ভারত সিরিজটিও জিতে যায়।

প্রথমে ব্যাটিংয়ে নেমে আসা দক্ষিণ আফ্রিকা দল, যশস্বীর মারাত্মক বোলিং মোকাবেলা করতে পারেনি এবং ২৯.৫ ওভারে ১১৯ রানে গুটিয়ে যায়। যশস্বী ৩.৩ ওভারে ১৩ রান দিয়ে চার উইকেট নেন। এছাড়াও আকাশ সিং, আভি অঙ্কোলেকার এবং রবি বিশ্বনুই দুটি করে উইকেট নিয়েছেন। দক্ষিণ আফ্রিকার হয়ে সর্বোচ্চ ২৫ রান করেছেন জোনাথন বার্ড।

এরপর ভারত ১২০ রানের লক্ষ্য নিয়ে ব্যাট করতে নেমে সহজেই জয় লাভ করে। তার মধ্যে যশস্বী একাই ৮৯ রান করেন। তবে ক্যাপ্টেন প্রিম গার্গ রানের খাতা খুলতে পারেননি। রাজস্থান রয়্যালস এই তরুণ খেলোয়াড়কে ২ কোটি টাকার বিনিময়ে কিনেছে। ভারতীয় অনূর্ধ্ব -১৯ দল ১৬.২ ওভারে দুটি উইকেট হারিয়ে জয়ের লক্ষ্য অর্জন করে।

india vs south africa, under 19 cricket world cup, cricket, sports news,Yashasvi Jaiswal, भारत बनाम साउथ अफ्रीका, अंडर 19 क्रिकेट वर्ल्ड कप,यशस्वी जायसवाल, क्रिकेट, स्पोर्ट्स न्यूूज

এই ম্যাচটি যশস্বীর পক্ষেও বিশেষ ছিল, কারণ ২৮ ডিসেম্বর, এটি তাঁর ছিল ১৮ তম জন্মদিন এবং তিনি মাঠে এটি উদযাপন করেছিলেন। ১৮ বছর বয়সী যশস্বী প্রথমে বল করে ১৩ রানের বিনিময়ে চারটি উইকেট নেন, তারপরে ব্যাট হাতে ৫৬ বলে ১৪টি চার এবং তিনটি ছক্কা মেরে অপরাজিত থাকেন ৮৯* রানে। অবশেষে তিনি ম্যান অফ দ্যা ম্যাচ হন।

Continue Reading
Click to comment

Trending ..

To Top