ক্রিকেট

মুরলী বিজয়ের সাথে ডিনারে যাওয়া নিয়ে, কি উত্তর দিলেন এলিস পেরি

করোনা মহামারীর আবহে সকলেই গৃহবন্দি হয়ে রয়েছেন এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ক্রিকেটাররা তাঁদের অনুরাগীদের সাথে জড়িয়ে পড়ছেন। কিছুদিন আগেই ভারতীয় ক্রিকেট তারকা মুরলী বিজয় চেন্নাই সুপার কিংসের ইনস্টাগ্রাম লাইভে এসে জানিয়েছিলেন অস্ট্রেলিয়ার মহিলা দলের অলরাউন্ডার এলিস পেরির সাথে ডিনারে যেতে চান। 

Cricket: Ellyse Perry responds to Murali Vijay dinner comments

মুরলী বিজয় শুধু এখানেই থেমে ছিলেন না তাঁর প্রশংসা করে বলেন, তিনি যথেষ্ট সুন্দরী। অবশ্য এমন মন্তব্য করার পরে তখন এই সুন্দরী মহিলা ক্রিকেটারের তরফ থেকে কোনো প্রতিক্রিয়া দেখা দেয় নি। এতদিন পর তিনি একটি স্পোর্টস চ্যানেল এর লাইভ চ্যাটে এসে উত্তর দিয়েছেন। 

ক্রিকেটপ্রেমীরা অধীর অপেক্ষায় ছিলেন মুরলী বিজয় এর কথা শুনে এই সুন্দরী মহিলা ক্রিকেটের কোন প্রতিক্রিয়া দেয়। তবে সেই প্রতীক্ষার অবসান হয়েছে, একমুখ হাসি মুখে উত্তর দিয়েছেন এলিস পেরি। তবে মুরলী বিজয়ের এমন মজার প্রশ্ন করা নিয়ে সকলের চোখ কপালে উঠে ছিল।

Ellyse Perry not fazed by shoulder injury | Newcastle Herald ...

একটি স্পোর্টস চ্যানেলের সাক্ষাৎকারে এই অজি তারকা মুরলী বিজয়ের ইচ্ছার কথা জানতে পারেন। সে কথা শোনার পরেই সঙ্গে সঙ্গে তিনি রাজি হয়ে যান এবং এক মুখে এসে বলেন, “আশাকরি বিলটা বিজয় দেবে, তাহলে খুবই খুশি হব। তবে তার এই প্রস্তাব শুনে আমি খুবই আপ্লুত।”

error: Content is protected !!