বিনোদন

আটার বস্তার মধ্যে টাকা রেখে গরিবদের দান করেছেন? কি বললেন আমির খান

দেশে মহামারীর কবলে পড়ে অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন বলিউডের তাবড় তাবড় সেলিব্রিটিরা। শাহরুখ খান থেকে শুরু করে সালমান খান, অক্ষয় কুমার, অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত অনেকেই একে একে অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছেন।

এই সময় যখন সমস্ত সেলিব্রিটিরা সরকার এবং গরীব মানুষের পাশে দাঁড়াচ্ছিলেন তখন একদল নেটিজেন প্রশ্ন ছুঁড়ে দেন যে, আমির খান কি দান করলেন? এরপর শোনা যায়, আমির খান নাকি দিল্লির বেশ কয়েকটি গরিব পরিবারের পাশে দাঁড়িয়েছেন এক অভিনব কায়দায়।

Aamir Khan to do a cameo in Dil Dhadakne Do? - Movies News

জানা যায় এক গাড়ি আটার বস্তার মধ্যে লুকিয়ে টাকা গরিব মানুষদের হাতে তুলে দিয়েছেন। এ খবর প্রকাশিত হওয়ার পরেই খুব দ্রুত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। কিছুদিন ধরে এই বিষয়টি নিয়ে বিভিন্ন মহলে আলোচনা হতে থাকে। অবশেষে মিস্টার পারফেকশনিস্ট আমির খান এই বিষয় নিয়ে মুখ খুললেন।

আমির খান টুইট করে জানিয়েছেন যে, তিনি আটার বস্তার মধ্যে লুকিয়ে টাকা কাউকে দান করেননি। শুধু তাই নয়, তিনি কোন রবিনহুড নন ওইভাবে লুকিয়ে টাকা দেবেন। এই কাজ অন্য কেউ করতে পারেন বলে তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন।

https://twitter.com/aamir_khan/status/1257165603678240768?s=19

এই মুহূর্তে আমির খান আর পাঁচটা সাধারণ নাগরিকদের মতোই গৃহবন্দী হয়ে তার পরিবারের সাথে জীবন কাটাচ্ছেন। আটার বস্তার মধ্যে টাকা লুকিয়ে দান নিয়ে যে খবরটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল তা সম্পূর্ণ গুজব বলে তিনি
জানিয়েছেন।

error: Content is protected !!