Connect with us

ডি ভিলিয়ার্সকে টি-টোয়েন্টি বিশ্বকাপে দেখা যাবে? কি বললেন ফাফ ডু প্লেসিস

Cricket

ডি ভিলিয়ার্সকে টি-টোয়েন্টি বিশ্বকাপে দেখা যাবে? কি বললেন ফাফ ডু প্লেসিস

এই মুহূর্তে সংবাদমাধ্যম থেকে জানা গিয়েছে যে যে মিঃ ৩৬০° এবি ডি ভিলিয়ার্স অবসর থেকে ফিরে আসছেন কারণ ক্রিকেট দক্ষিণ আফ্রিকার বোর্ড প্রোটাস কিংবদন্তির সাথে আলোচনায় রয়েছে। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য তাকে দক্ষিণ আফ্রিকার দলে ফিরিয়ে আনা যেতে পারে। দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ফাফ ডু প্লেসিস নিশ্চিত করেছেন যে দক্ষিণ আফ্রিকার ক্রিকেট বোর্ড এবি ডি ভিলিয়ার্সের সাথে আলোচনা করছে।

Image result for de Villiers

ফাফ ডু প্লেসিস বলেছেন, যেসকল ক্রিকেটপ্রেমীরা টি-টোয়েন্টি ক্রিকেটে এবি ডি ভিলিয়ার্সকে খেলতে দেখতে পছন্দ করেন এবার টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য তাকেই আবার ফিরিয়ে আনতে আলোচনা চলছে। দক্ষিণ আফ্রিকার ক্রিকেট বোর্ড দুই থেকে তিন মাস ধরে তাঁর সাথে কথা বলছে। তিনি আরও জানিয়েছেন যে পরবর্তী টি-টোয়েন্টি সিরিজ পর্যন্ত এমন সম্ভাবনা রয়েছে যে, তিনি অবসর ভেঙে ফিরে এসে দলে যোগ দিতে পারবেন।

প্রসঙ্গত, এবি ডি ভিলিয়ার্স ২০১৭ সালে অবসর ঘোষণা করেছিলেন। এর পরে দক্ষিণ আফ্রিকার দলকে পরাজয়ের মুখোমুখি হতে হয় এবং তারা বিশ্বকাপের গ্রুপ পর্বে ছিটকে গিয়েছিল। সেই সময় এমন খবরে খবর পাওয়া গিয়েছিল যে ডি ভিলিয়ার্স তার খেলার ইচ্ছা প্রকাশ করেছিলেন তবে তাকে দলে অন্তর্ভুক্ত করা হয়নি। দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড এই খবরটিকে এই গুজব বলে প্রত্যাখ্যান করে।

Related image

নতুন কোচ মার্ক বাউচারও ইঙ্গিত দিয়েছিল এবং ডি ভিলিয়ার্সকে দলে ফিরিয়ে আনার ইচ্ছা জানিয়েছিল। আবে দক্ষিণ আফ্রিকার ক্রিকেট বোর্ড বলেছিল যে ডি ভিলিয়ার্সকে দলে ফিরিয়ে আনতে তারা আলোচনা করতে পারে। প্রতিক্রিয়া তখন থেকেই এবি’র প্রত্যাবর্তন সম্পর্কে জল্পনা কল্পনা ছড়িয়েছে।

Continue Reading
Click to comment

Trending ..

To Top