Connect with us

News

“আপনি কেন পাকিস্তান বিরোধী” এই প্রশ্নের জবাবে যা বললেন গৌতম গম্ভীর

ভারতীয় ক্রিকেট জগতের নামকরা তারকা গৌতম গম্ভীর। বর্তমানে তিনি ক্রিকেটকে বিদায় জানিয়ে রাজনীতিতে নাম লিখিয়েছেন। আর তাকে বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়াতে পাক বিরোধী মন্তব্য করতে শোনা যায়। শুধু এই নয় পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শাহিদ আফ্রিদির সাথেও তার প্রায়শই বিবাদ বাঁধতে থাকে।

Beware Delhi: Gambhir hits out at AAP govt over COVID-19 spike - The Federal

তাদের দুজনের সাক্ষাৎ বহুদিন নেই, কিন্তু বিবাদটা সোশ্যাল সাইটের মাধ্যমে ঘটে। দেখা যায় একে অপরের বিরুদ্ধে কড়া মন্তব্য করতে আবার তারা পাল্টা জবাবও দেন। গম্ভীর ও আফ্রিদির এভাবে লড়াই চলতে থাকে। তবে এ বিষয়ে গৌতম গম্ভীর বলেছেন যে, তিনি কখনোই কোনো পাকিস্তান বিরোধী নন এবং কোনো পাক বিদ্বেষী মনোভাবও রাখে না।

Shahid Afridi may be 39 years old, but mentally he is 16: Gautam Gambhir - Sports News

সম্প্রতি ভারতীয় এই প্রাক্তন ক্রিকেটারকে তার এক অনুরাগী প্রশ্ন করেন যে, তিনি কেন পাকিস্তান বিরোধী? সেখানে গম্ভীর তার জবাবে বলেন, সীমান্তে ভারতীয় জওয়ানদের মৃত্যুর প্রসঙ্গ এলে ভারতবর্ষের সমস্ত মানুষই পাকিস্তান বিরোধী হবে।

https://twitter.com/GautamGambhir/status/1313435518302994433?s=20

এদিন গৌতম গম্ভীর তার প্রশ্নের জবাবে বলেন, ‘আমি নই! আমার মনেও হয় না যে কোন ভারতীয়। কিন্তু যখন আমাদের সৈন্যদের জীবন এবং অন্য কোনকিছুর মধ্যে বেছে নিতে হয়, তখন আমাদের প্রত্যেকেরই মনোভাব একই থাকে!’

Continue Reading
Click to comment

Trending ..

To Top