ক্রিকেট

কাকে বল করা সবচেয়ে কঠিন? কোহলিকে তালিকায় রাখলেন না মহম্মদ আমির

এদিন পাকিস্তানের ফাস্ট বোলার মহম্মদ আমির ইনস্টাগ্রাম লাইভে চ্যাট এর সময় বড় কঠিন প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন। তাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে, কাকে বল করতে গিয়ে সবচেয়ে বেশি কঠিন মনে হয়েছে? এই প্রশ্নের উত্তর সরাসরি দিয়ে দেন বাঁহাতি পেসার। তবে তিনি বিরাট কোহলির নাম নেন নি।

Big names set to be snubbed as PCB finalises new central contracts ...

বর্তমানে যে কোন বোলারকে এই একই প্রশ্ন জিজ্ঞাসা করা হলে অবশ্যই বিরাট কোহলির নাম নেবেন। কিন্তু এই পাকিস্তানের তারকা ব্যতিক্রমী ব্যাটসম্যানের নাম নিয়েছেন। অবশ্য বিরাট ও আমিরের মধ্যে ২২ গজে খুব লড়াই হয়েছে, যা আলোচনায় এসেছিল।

তবে সেই তালিকায় মহম্মদ আমির কাদের রাখলেন? তিনি বলেছেন, “সবার প্রথমে ব্যাটসম্যান হিসেবে আমি রাখবো জোনাথন ট্রটকে। আর এখনকার ব্যাটসম্যানদের মধ্যে স্টিভ স্মিথকে বল করা খুবই কঠিন। কারণ তার মধ্যে রয়েছে অসাধারণ টেকনিক।”

Kohli's decision to walk leaves Twitter abuzz - Rediff Cricket

এদিকে স্টিভ স্মিথকে তার তালিকায় রাখলেও ভারত অধিনায়ককে তিনি রাখলেন না। অবশ্য তিনি তার পছন্দের ব্যাটসম্যান হিসেবে বিরাট কোহলিকেই বেছে নিয়েছেন।

মহম্মদ আমির জানিয়েছেন যে, “সৈয়দ আনোয়ার হলেন আমার সবচেয়ে পছন্দের ব্যাটসম্যান। আর ইদানীংকালে বিরাট কোহলি সবার চাইতে সেরা। তার সাথে কোন ব্যাটসম্যানেরই তুলনা হয় না।”

error: Content is protected !!