Connect with us

কার জায়গায় খেলবেন মহেন্দ্র সিং ধোনি, দাবি করেছেন বীরেন্দ্র শেহবাগ

Cricket

কার জায়গায় খেলবেন মহেন্দ্র সিং ধোনি, দাবি করেছেন বীরেন্দ্র শেহবাগ

প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দ্র শেবাগ দাবি করেছেন যে মহেন্দ্র সিং ধোনি আর কখনো ভারতীয় দলে খেলার সুযোগ পাবে বলে তার জানা নেই। এই মুহূর্তে ভারতের দলে তার জায়গায় খুঁটি গেড়ে দাঁড়িয়েছেন কে এল রাহুল এবং ঋষভ পান্ত। তাই ভারতের দলে ধোনির জায়গা পাওনা খুবই কঠিন হবে বলে মনে করছেন এই বিধ্বংসী ব্যাটসম্যান। অন্যদিকে করোনা ভাইরাস নিয়ে যে আতঙ্ক সৃষ্টি হয়েছে তাতে আইপিএল হবে কিনা তাও সংশয় রয়েছে বিসিসিআই।

Image result for Mahendra Singh Dhoni out

গত বিশ্বকাপের পর থেকে ধোনিকে আর কখনো ভারতীয় দলের হয়ে খেলতে দেখা যায়নি। এরপর যখন মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়ে জল্পনা-কল্পনা চলছিল ঠিক সেই মুহূর্তে ভারতীয় দলের প্রধান কোচ রবি শাস্ত্রী জানিয়ে দেন, ধোনির সম্পূর্ণ নির্ভর করছে আইপিএলের পারফরমেন্সের উপর। এখন আইপিএল যদি না হয় তাহলে দলে সুযোগ পাওয়া বেশ কঠিন হবে তার পক্ষে বলেও দাবি করেছেন বীরেন্দ্র শেবাগ।

টিম ইন্ডিয়ার প্রাক্তন ওপেনার বীরেন্দ্র শেবাগ মনে করেন যে মহেন্দ্র সিং ধোনির আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা এখন খুব কঠিন। তাঁর মতে, নির্বাচকরা ইতিমধ্যে ভবিষ্যতের কথা ভেবে পা ফেলেছেন। সম্ভবত তারা ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক অর্থাৎ ধোনির বিকল্প খুঁজে পেয়ে গেছেন।

Image result for Virendra Sehwag

মহেন্দ্র সিং ধোনির সম্পর্কে তাকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, নির্বাচকরা তাকে কোথায় জায়গা দেবে? ঋষভ পান্ত এবং কেএল রাহুল ইতিমধ্যে ফর্মে রয়েছেন। তারা বিশেষত লোয়ার অর্ডারে এসেও ভালো পারফরম্যান্স করছে। এমন পরিস্থিতিতে আমার মনে হয় না যে তাদের (রাহুল ও পান্ত) জায়গায় ধোনিকে সুযোগ দেওয়া উচিত।

নিউজিল্যান্ডে বিশেষত ওয়ানডে ও টেস্ট সিরিজে ভারতের হতাশার পারফরম্যান্সের বিষয়ে শেবাগ বলেছেন, “আমাদের অবশ্যই মেনে নিতে হবে যে ওয়ানডে ও টেস্টে কিউইস আমাদের চেয়ে ভাল ছিল।” অন্যদিকে অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার কথা বলতে গিয়ে জানিয়েছেন, তিনি ফিরে এলে যথেষ্ট মজবুত হবে ভারতীয় দল।

Continue Reading
Click to comment

Trending ..

To Top