Connect with us

Entertainment

মাদ্রিদের জনবহুল রাস্তায় কি করছেন রোনাল্ডো! অতঃপর যা হলো

পর্তুগালের তারকা ফুটবলার এবং বিশ্বের অন্যতম ধনী খেলোয়াড় ক্রিশ্চিয়ানো রোনালদো মাদ্রিদের রাস্তায় হাঁটার এক অনন্য পথ অবলম্বন করেছিলেন। সে নকল দাড়ি-গোঁফ পরা একটি কুকুর নিয়ে একটি জনবহুল রাস্তায় নামেন। সেখানকার জনগণেরা এক মুহূর্তের জন্যও বিশ্বের সেরা ফুটবলারকে চিনতে পারেনি।

Image result for Ronaldo is doing on the crowded streets of Madrid

ভিডিওতে দেখা যায়, এই পর্তুগিজ তারকা নকল দাড়ি গোঁফ এর সাথে একটি বড় চশমাও পরেছেন। এই ৩৪ বছর বয়সী এই ফুটবলার সোশ্যাল সাইট ইউটিউবে পাবলিশ করেছে। এই ভিডিওতে নকল চুল, দাড়ি এবং ফ্যাট স্যুট পরেছিলেন। তার পোশাকটি মোটা পশমের হওয়ার কারণে রোনালদোকে খুব মোটা লাগছিল, যার ফলে তাকে কেউ চিনতে পারেনি।

Related image

রোনালদো মাদ্রিদের অন্যতম ব্যস্ত জায়গা প্ল্যানজা দে কালাওতে প্রথমে তার সাথে থাকা একটি কুকুরের সাথে ফুটবল খেলা শুরু করেছিলেন। ভিডিওতে দেখা যাচ্ছে এরপর একটি ছোট বাচ্চা রোনালদোর সাথে ফুটবল খেলবে বলে ঝোঁক করে। ক্রিস্টিয়ানো রোনাল্ডো তার দক্ষতা দেখিয়ে শিশুটিকে অবাক করে দিয়েছিলেন।

Image result for Ronaldo is doing on the crowded streets of Madrid

ফুটবল খেলা দেখানো শেষ হলে, রোনাল্ডো সেই বাচ্চাটির কাছে তার পরিচয় প্রকাশ করতে শুরু করেন। তিনি তার দাড়ি, তারপর গোঁফ এবং তারপর নকল চুল একে একে খুলে ফেলেন। শিশুটি দেখে হতবাক হয়ে যায়। রোনালদোকে দেখার পরে সেখানে ভীড় উপচে পড়ে এবং লোকেরা তার দিকে তাকিয়ে ছবি তোলা শুরু করে। রোনালদো এই বাচ্চাটিকে একটি ফুটবল উপহার দেন।

দেখুন সেই ভিডিও:-

Continue Reading
Click to comment

Trending ..

To Top