Connect with us

আমরা সকলেই মিস করি ধোনিকে, বাসের সিটটি এখনও খালি আছে : চাহাল

Cricket

আমরা সকলেই মিস করি ধোনিকে, বাসের সিটটি এখনও খালি আছে : চাহাল

ভারতীয় ক্রিকেট দলটি এখন নিউজিল্যান্ড সফরে রয়েছে। দুই দলের মধ্যে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজ খেলছে। সিরিজের প্রথম দুটি ম্যাচ জয়ের পরে সফরকারী দল ভারত বর্তমানে ২-০ এগিয়ে। সিরিজের তৃতীয় ম্যাচটি ২৯ শে জানুয়ারী হ্যামিল্টনে খেলতে হবে এবং দলটি অকল্যান্ডের হয়ে হ্যামিল্টনের উদ্দেশ্যে একটি ভারত বাসে করে রওনা দিচ্ছিল। তখন যুজবেন্দ্র চাহাল সকলের ইন্টারভিউ নিচ্ছিলেন চাহাল টিভিতে। 

Image result for Chahal"

এসময় বিসিসিআই টিভিতে একটি ভিডিও শেয়ার করা হয়েছে, তাতে যুজবেন্দ্র চাহাল জানিয়েছিলেন যে পুরো দলটি মহেন্দ্র সিং ধোনিকে মিস করছে। শুধু এটিই নয়, চাহাল জানিয়েছিলেন যে মাহি ভাই এর বাসের সিটটি এখনও খালি আছে এবং কেউ এটিতে বসে না।

‘চাহাল টিভি’ অনুষ্ঠানটি বেশ বিখ্যাত হয়েছে, যেখানে চাহালকে খেলোয়াড়দের সাথে সাক্ষাত্কার বা আলাপচারিতা করতে দেখা গেছে। এবার তিনি শুরু করেছিলেন জসপ্রীত বুমরাহকে দিয়ে। চাহাল যখন বুমরাহকে জিজ্ঞাসা করলেন যে কেন তিনি তার সাথে রাতের খাবার খেতে যাবেন না, বুমরাহ জবাব দেয় যে আমাকে খুব তাড়াতাড়ি ঘুমাতে যেতে হবে।

ভিডিওটির শেষে, চাহাল বাসের শেষ সিটে পৌঁছে জানিয়েছিলেন যে ধোনি কখনও চাহাল টিভিতে হাজির হননি। তিনি বলেছিলেন যে এটি মাহি ভাইয়ের আসন এবং এটি এখনও খালি, আমরা সকলেই তাকে অনেক মিস করি।

২০১৯ বিশ্বকাপের সেমি ফাইনাল থেকে ধোনি কোনও আন্তর্জাতিক ম্যাচ খেলেনি। তার পর থেকে তার পর থেকে বিরতি নিয়ে নিয়মিত খবর শিরোনামে আসছেন। ধোনি অবসর নিয়ে এখনও কিছু বলেননি। বিসিসিআইয়ের কেন্দ্রীয় চুক্তি তালিকা থেকে ধোনির নামও সরিয়ে দেওয়া হয়েছে।

দেখুন ভিডিও:

Continue Reading
Click to comment

Trending ..

To Top