Connect with us

ওয়াসিম জাফর বেছে নিলেন সর্বকালের সেরা আইপিএল একাদশ

Cricket

ওয়াসিম জাফর বেছে নিলেন সর্বকালের সেরা আইপিএল একাদশ

ভারতের ঘরোয়া ক্রিকেটে সবচেয়ে সমৃদ্ধশালী ক্রিকেটার হলেন ওয়াসিম জাফর। একজন টেস্ট ক্রিকেটার হিসেবে ভারতীয় দলে সুযোগ পেলেও বেশিদিন জায়গা ধরে রাখতে পারেননি তাই ঘরোয়া ক্রিকেটে মনোনিবেশ করেন। একমাত্র ক্রিকেটার হিসেবে রঞ্জি ট্রফিতে ১২ হাজার রান পূর্ণ করেছেন।

সম্প্রতি প্রাক্তন ক্রিকেটারদের মধ্যে ক্রিকেটের সেরা দল বাছাই নিয়ে একটি হুজুক পড়েছে। সেই তালিকায় এবার নাম লেখালেন এই ভারতীয় ব্যাটসম্যান। ওয়াসিম জাফর ৪ বিদেশি খেলোয়ারকে নিয়ে বেছে নিয়েছেন সর্বকালের সেরা আইপিএল একাদশ।

Wasim Jaffer Believes KL Rahul Will Return To Test Cricket

ওয়াসিম জাফর তার দলে ওপেনিং ব্যাটসম্যান হিসেবে তালিকা রেখেছেন টি-টোয়েন্টি ক্রিকেটের বাদশা ক্রিস গেইল এবং ভারতীয় ক্রিকেটের হিটম্যান রোহিত শর্মা। এরপর তিন নম্বর স্থান দিয়েছেন মিস্টার আইপিএল চেন্নাই সুপার কিংস দলের অন্যতম সেরা ব্যাটসম্যান সুরেশ রায়নাকে। ৪ নম্বর স্থানে জায়গা পেয়েছেন রয়েল চ্যালেঞ্জার্স এর অধিনায়ক বিরাট কোহলি।

ওয়াসিম জাফর তার দলে ৫ নম্বর স্থানে উইকেট-রক্ষক এবং অধিনায়কের দায়িত্ব দিয়েছেন মহেন্দ্র সিং ধোনিকে। এরপর ৬ নম্বর স্থানে জায়গা পেয়েছেন নাইট রাইডার্স বিস্ফোরক ব্যাটসম্যান আন্দ্রে রাসেল। সপ্তম স্থানে রয়েছেন মুম্বাই ইন্ডিয়ান্সের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া।

Mumbai Indians are the 2019 IPL champions, beating Chennai Super ...

এরপর অষ্টম স্থানে জায়গা পেয়েছেন আফগানিস্তানের বিখ্যাত স্পিনার রাশিদ খান। যথাক্রমে নবম, দশম এবং একাদশ স্থানে রবীচন্দ্রন অশ্বিন, জসপ্রীত বুমরাহ এবং লাসিথ মালিঙ্গা স্থান পেয়েছেন। অতিরিক্ত খেলোয়াড় হিসেবে দ্বাদশ স্থানে জায়গা পেয়েছেন ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা।

Continue Reading
Click to comment

Trending ..

To Top