Connect with us

ধোনি ক্রিকেট খেলে কত টাকা রোজগার করতে চেয়েছিল, জানালেন ওয়াসীম জাফর

Cricket

ধোনি ক্রিকেট খেলে কত টাকা রোজগার করতে চেয়েছিল, জানালেন ওয়াসীম জাফর

আজ থেকে ঠিক ১৫ বছর আগে মহেন্দ্র সিং ধোনির অর্থের দিক দিয়ে চেহারাটা একেবারেই ভাল ছিলনা। এবার তার সম্পর্কে একটি তথ্য প্রকাশ করেছেন ভারতীয় ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে সফল খেলোয়াড় ওয়াসিম জাফর। সোশ্যাল মিডিয়ায় লাইভ চ্যাট চলাকালীন তিনি জানান যে, ধোনি তার নির্দিষ্ট লক্ষ্য থেকে হাজার গুণ বেশি টাকা আয় করেছেন।

যখন এক ব্যাক্তি জাফরকে ধোনি সম্পর্কে জিজ্ঞাসা করেন যে তাঁর সেরা স্মৃতিগুলি কী কী? জাফর উত্তর দিয়ে বলেন, ধোনি ক্যারিয়ারের প্রথম দুই বছর ভারতীয় দলে আমার সাথে ছিলেন। তিনি আমাকে একবার বলেছিলেন যে তিনি ক্রিকেট খেলে ৩০ লাখ টাকা অর্জন করতে চান। এরপরে বাকি জীবনটা সে তার শহর রাঁচিতে আরামে বসবাস করবে।”

Mahendra Singh Dhoni, 38, Cricketer - Open The Magazine

জাফরের এমন তথ্য প্রকাশের পরে, নেটিজেনদের মধ্যে বিতর্ক শুরু হয় যেখানে করোনাভাইরাসের মতো সঙ্কটের সময়ে তিনি কেন গা ঢাকা দিয়ে রয়েছেন। যখন তিনি তার লক্ষ্য থেকে হাজার গুণ বেশি আয় করেছেন। এই নিয়ে তুমুল বিতর্ক শুরু হয় ইন্টারনেট ব্যবহারকারীদের মধ্যে।

আসলে পুরো বিশ্ব মহামারী নিয়ে লড়াই করছে। একই অবস্থা ভারতের পরিস্থিতিও। শচীন তেন্ডুলকর, সৌরভ গাঙ্গুলি, সুরেশ রায়না এবং গৌতম গম্ভীর সহ অনেক খেলোয়াড় এখানে অনুদান দিয়েছেন। ধোনি পুনের একটি সংস্থাকে মাত্র ১ লক্ষ টাকা অনুদান দিয়েছিলেন। তবে ধোনির স্ত্রী সাক্ষী একে গুজব বলে অভিহিত করেছেন।

Wasim Jaffer Reveals The Smartest Cricketing Brain And It's Not MS ...

২০০৪ সালে ঝাড়খন্ডের হয়ে খেলতে গিয়ে এই দু’জনেই বন্ধু হয়েছিলেন। এই সময়, ধোনি একবার ওয়াসিম জাফরকে বলেছিলেন যে তিনি ক্রিকেট খেলে ৩০ লক্ষ টাকা উপার্জন করতে চান। যাতে তিনি তার শহর রাঁচিতে শান্তিপূর্ণভাবে বাস করতে পারে।

জানিয়ে রাখি, মহেন্দ্র সিং ধোনি মাত্র ৪২টি ইনিংস খেলে বিশ্বের এক নম্বর ওয়ানডে ব্যাটসম্যান হয়েছিলেন। এরপর অধিনায়কের দায়িত্ব পেয়ে ২০০৭ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ, ২০১১ সালে বিশ্বকাপ জয় লাভ করেন। এমন পরিস্থিতিতে বর্তমানে তাঁর সম্পদের পরিমাণ ৮০০ কোটি রুপি।

জানা গিয়েছে তার এনজিও সংস্থা, করোনা মোকাবিলার জন্য ১২.৫ লাখ টাকার অর্থ দান করেছেন এবং হয়তো তিনিও গোপনে দান করেছেন তবে তিনি কখনোই প্রচারে আসতে চান না।

Continue Reading
Click to comment

Trending ..

To Top