ক্রিকেট

ম্যাচ চলাকালীন গান গেয়ে ছক্কা হাঁকিয়েছিলেন বীরেন্দ্র শেবাগ (ভিডিও)

স্যার ভিভিয়ান রিচার্ডস যখন ফাস্ট বোলারদের মুখোমুখি হতেন তখন মুখে শিস কেটে ব্যাট করতেন। ঠিক একই পদ্ধতি অবলম্বন করতেন আধুনিক ক্রিকেটে জেন মাস্টার বীরেন্দ্র শেবাগ। তবে তিনি গান করতেন ব্যাট করার সময় যাতে সব সময় নিজেকে টেনশন মুক্ত রাখা যায়।

Related image

বীরেন্দ্র শেবাগ তার আন্তর্জাতিক কেরিয়ারে আগ্রাসী এবং মারকুটে ব্যাটসম্যান হিসাবে খ্যাতি পেয়েছিলেন। লস অ্যাঞ্জেলেসে শচীনের ব্লাস্টার্স এবং ওয়ার্নের ওয়ারিয়র্সের মধ্যে ক্রিকেট অল স্টার খেলা চলাকালীন শেবাগ দর্শকদের একটি রোমাঞ্চকর মুহূর্ত উপহার দিয়েছিলেন। এবার সেটা তিনি ফের নিজের গলায় গান গেয়ে টুইটারে পোস্ট করেছেন।

টি-টোয়েন্টি খেলার তৃতীয় ওভারে শেবাগের মুখোমুখি দক্ষিণ আফ্রিকার বোলার অ্যালান ডোনাল্ড। বোলার যখন তার রানআপ শুরু করেছিলেন, শেবাগ ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত রনবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফ অভিনীত ‘আজব প্রেম কি গাজব কাহানী’ চলচ্চিত্রের ‘ক্যাইসে বাতায়ে কিউ তুজকো চাহে ইয়ারা বাতা না পায়ে’ গানটি গেয়েছিলেন। 

Image result for Virendra Sehwag all stars Cricket

গানটি গুনগুন করার সময়, সাউথ আফ্রিকার প্রাক্তন বোলার আল্যান ডোনাল্ডকে মিড উইকেট এর উপর দিয়ে ছক্কা মারেন। তখন দলের স্কোর ছিল ৪২ রান ২.৫ ওভার। শেবাগ ১১ বলে ১৬* এবং সচিন ৭ বলে ২১* রানে ব্যাট করছিলেন। সেই স্মৃতিচারণা করে বীরেন্দ্র শেবাগ নিজের টুইটার অ্যাকাউন্টে গান গেয়ে এই ভিডিওটি প্রকাশ করেন। 

দেখুন সেই ভিডিও:

error: Content is protected !!