ক্রিকেট

আরসিবির আইপিএল জেতার সহজ রাস্তা বিরাট কোহলিকে বললেন বিজয় মাল্য

মার্চ মাসের একেবারে শেষের দিকে শুরু হতে চলেছে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় টি-টোয়েন্টি লিগ আইপিএল। গত শনিবার ভারতীয় ক্রিকেট বোর্ড আইপিএল এর সময়সূচীর তালিকা প্রকাশ করেছে। প্রথম ম্যাচটি ২৯ শে মার্চ ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংস এর মধ্যে দিয়ে শুরু হবে। তবে আইপিএলের আগেই রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলে নতুন চমক, এবার তারা নিজেদের লোগো বদলে নামতে চলেছে মাঠে। 

Image result for RCB

কিছুদিন আগেই আরসিবি তাদের সমস্ত অফিশিয়াল সোশ্যাল মিডিয়ার প্রোফাইল পিকচার গুলো সরিয়ে নিয়েছিল। ঠিক তার একদিন পরেই নতুন লোগো প্রকাশ করে আরসিবি। গত ১২ বার মরশুমে একবারও তাদের ভাগ্যে আইপিএলের শিরোপা জোটেনি। তবে এইবার, আরসিবির মালিক বিজয় মাল্য অধিনায়ক বিরাট কোহলি কে জানিয়ে দিয়েছেন আইপিএল জয়ের সহজ উপায়।

রয়্যাল চ্যালেঞ্জার্স শুক্রবার তাদের নতুন লোগো প্রকাশ করেছে। কোহালির দলের লোগোর নকশায় রয়েছে সিংহ। যা ফ্র্যাঞ্চাইজির সাহসী ও নির্ভীক মানসিকতাকেই ফুটিয়ে তুলছে। আইপিএলের নতুন লোগো বদলানোর পরেই বিজয়মাল্য টুইট করে জানিয়েছেন, “নতুন মরসুমের জন্য অসংখ্য শুভেচ্ছা। সিংহের মতো গর্জন করো, ট্রফি আনো বেঙ্গালুরুতে।”

Image result for RCB

বিজয় মাল্য টুইট করে বলেন, ‘‘অনূর্ধ্ব ১৯ স্কোয়াড থেকে আরসিবি-তে এসেছিল বিরাট। এখন নেতৃত্ব দিয়ে ভারতকে সাফল্য এনে দিচ্ছে ও। দুর্দান্ত পারফর্মার বিরাট। পুরোটাই ওর উপরে ছেড়ে দেওয়া হোক। ওকে স্বাধীনতা দেওয়া হোক। আরসিবি-র সমর্থকরা এখনও কিন্তু আইপিএল জেতার স্বাদ পায়নি। ওরা ট্রফিটা চাইছে।’’

error: Content is protected !!