Connect with us

Cricket

বিরাট কোহলি যে বোতলের জল খান তার দাম শুনলে চোখ কপালে উঠতে বাধ্য

এই মুহূর্তে বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি। ২২ গজে ব্যাট হাতে নামা মানেই তার নতুন রেকর্ড সৃষ্টি করা। তবে তার ব্যাটিং স্কিলের মতই ফিটনেসও যথেষ্ট ভালো। তার সকল অনুরাগীরা জানতে চান, তার ডায়েট সিক্রেট কি? জেনে অবাক হবেন তার শরীরের বিশেষ যত্নের জন্য যে ব্র্যান্ডের জল খান তার দাম শুনলে চোখ কপালে উঠতে বাধ্য। 

তিনি যে পানীয় জলটি খান তা বিদেশ থেকে আনা হয় এবং এক লিটার জলের দাম প্রায় ৭ লিটার পেট্রোল কেনা যাবে৷ ক্রিকেট জগতের এক অন্যতম সেরা খেলোয়াড় বলে কথা। 

Virat Kohli: Absurd allegations against Virat Kohli based on conjectures,  says Cornerstone CEO Sajdeh | Cricket News - Times of India

বিরাট কোহলি এই বিশেষ ব্র্যান্ড ছাড়া জল পান করেন না। তিনি তার বাড়িতে বা বাইরে ,দেশে বা বিদেশে যেখানেই থাকুক না কেন শুধুমাত্র এই জলই তিনি পান করে থাকেন। এই জল ছাড়া অন্য কোনো জল তিনি মুখে তোলেন না।

জানা গিয়েছে যে, বিরাট কোহলি যে ব্র্যান্ডের জল পান করেন তার নাম এভিয়েন। এই জল ফ্রান্সের এক ঝরনা থেকে নেওয়া হয়। পরে তা পরিশোধন করে বোতল বন্দী করে বিক্রি করা হয়। ১ লিটার এই জলের দাম ৬০০টাকা। সেই হিসাবে বিরাট কোহলি বৎসরে শুধুমাত্র জলের পেছনে খরচ করেন ৭ লাখ টাকা।

Virat Kohli goes one step further of being fit by drinking only Evian  Natural Spring water - Laughingcolours English | DailyHunt

বলা হয়, শুধুমাত্র জলই না বিরাট কোহলির খাবারের তালিকাও নির্দিষ্ট। নামিদামি ব্র্যান্ড ছাড়া জুস বা হেলথ ড্রিঙ্ক পান করেন না তিনি। নিজের শরীরের ন্যাচারাল শক্তি বৃদ্ধি করতে ও ফিট থাকতে সেরা প্রোটিনযুক্ত খাবার খেয়ে থাকেন ভারত অধিনায়ক ‘কিং কোহলি’।

Continue Reading
Click to comment

Trending ..

To Top