ক্রিকেট

বিরাট কোহলি তাঁর ক্যারিয়ারের শুরুতেই জড়িয়েছিলেন এই পাঁচ সুন্দরী অভিনেত্রীর সাথে

বলিউড ও ক্রিকেটের কেমিস্ট্রি গত কয়েক দশক ধরে রয়েছে। আজকাল প্রায় ক্রিকেটার ও বলিউড অভিনেত্রীদের সম্পর্ক নিয়ে খবরের শিরোনামে দেখা যায়। বলিউডের অনেক অভিনেত্রীই ক্রিকেটারদের সাথে জড়িয়ে ছিলেন। কিছু জনের সেই সম্পর্ক বিয়ের পিঁড়িতে উঠেছে আবার কিছু সম্পর্ক কোন এক অচেনা ভিড়ে শেষ হয়ে গেছে।

প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি তাঁর আন্তর্জাতিক ক্যারিয়ারের শুরুতেই বেশকিছু অভিনেত্রীদের সাথে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন এবং তারা অনুষ্কার চেয়েও বেশি সুন্দরী ছিলেন। তবে এই প্রতিবেদনের তেমনই পাঁচ জন মডেল-অভিনেত্রী সম্পর্কে বলা হয়েছে: 

১) সাক্ষী আগারওয়াল:

Image

খবর সূত্রে জানা যায় বিরাট কোহলির প্রথম প্রেমিকা ছিলেন কন্নড় চলচ্চিত্র অভিনেত্রী সাক্ষী আগারওয়াল। তারা দীর্ঘদিন একে অপরকে ডেট করেন কিন্তু ক্যারিয়ারের শুরুতেই ব্রেকআপ হয়ে যায়। এরপর সম্পর্ক ভাঙ্গার কারণ নিয়ে কখনোই তাদেরকে মুখ খুলতে দেখা যায়নি।

২) সারা জেন ডায়াস:

Image

২০০৭ সালে প্রাক্তন মিস ইন্ডিয়া সারা জেন ডায়াসের সাথে বিরাট কোহলির সম্পর্কের গুঞ্জন ছড়িয়ে ছিল সর্বত্রই। জানা যায় বিরাট কোহলি তাকে ২০১১ বিশ্বকাপে খুশি করতে আমন্ত্রণ জানিয়েছিলেন কিন্তু তিনি যাননি। এরপর বিরাট কোহলি ওয়েস্ট ইন্ডিজ সফরে চলে যান ও তাদের সম্পর্কে ইতি ঘটে।

৩) সঞ্জনা গলরানি:

Image

কন্নড় অভিনেত্রী সঞ্জনার সাথে বিরাট কোহলির সম্পর্কের গুঞ্জন ছড়ালে অনেক সমালোচনা হয়েছিল। সঞ্জনা গলরানি একজন অভিনেত্রী হওয়ার পাশাপাশি মডেলও। ২০০৫ সালে ফিল্ম ইন্ডাস্ট্রিতে তিনি পা রাখেন। দুজনকে প্রায়ই টেনিস খেলতে দেখা যেত এবং লং ড্রাইভেও যেতেন। কিন্তু এই সম্পর্কটিও বেশিদিন টেকেনি।

৪) তামান্না ভাটিয়া:

Image

বাহুবলী খ্যাত অভিনেত্রী তামান্না ভাটিয়া ও বিরাট কোহলির সম্পর্ক নিয়ে বেশ কিছুদিন খবরের শিরোনামে ছিল। ২০১২ সালে যখন বিরাট কোহলি তাঁর ক্যারিয়ারের শীর্ষে ছিলেন সেই সময় তামান্নার সাথে ডেট করেন। উল্লেখ্য উভয়ের মধ্যে একটি স্মার্টফোন ব্র্যান্ড এর বিজ্ঞাপনের শুটিংয়ে দেখা হয়। এরপর ধীরে ধীরে তারা খবরের লাইমলাইটে আস্তে শুরু করেন যদিও তা বেশিদিন টেকেনি।

৫) ইসাবেল্লে লেইতে:

Image

২০১৩ সালে ব্রাজিলিয়ান মডেল হিসেবে মডেলিং এর দুনিয়ায় পা রেখেছিলেন ইসাবেল্লে লেইতে। এরপরই তিনি ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। দুজনের মধ্যে সম্পর্ক খুবই গভীর ছিল এবং তাদের প্রকাশ্যে বিভিন্ন জায়গায় একসাথে দেখা যায় কিন্তু হঠাৎ দু’বছর পরেই তারা আলাদা হয়ে যায়।

error: Content is protected !!