ক্রিকেট

শুভমন গিলকে ছেড়ে বড় ভুল করেছে কেকেআর দল, এবার হাড়ে হাড়ে টের পাচ্ছে

আইপিএল ২০২২: প্রতিবছরই ফ্র্যাঞ্চাইজিগুলো তাদের পছন্দের ক্রিকেটারদের ধরে রাখে এবং বাকিদের ছেড়ে দেয়। এমন অনেক ভুরি ভুরি উদাহরণ রয়েছে যেখানে রিটেনের তালিকায় না থাকা খেলোয়াড়রা নতুন ফ্র্যাঞ্চাইজি হয়ে খেলার সময় অসাধারণ পারফর্ম করে এবং পুরনো ফ্র্যাঞ্চাইজিকে আফসোস করতে দেখা যায়। ঠিক এমনটাই হয়েছে গুজরাট টাইটান্সের হয়ে খেলা শুভমন গিলের প্রশংসা করেছে কলকাতা নাইট রাইডার্স। তবে সোশ্যাল মিডিয়ায় কেকেআরের শুভেচ্ছা বার্তায় একটি ইমোজিই সেই অনুভূতি স্পষ্ট করে দিচ্ছে।

এদিন পাঞ্জাব কিংসের বিরুদ্ধে শুভমান গিল ৫৯ বলে ৯৬ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলেন। মাত্র ৪ রানের জন্য হাতছাড়া করলেও ম্যাচের সেরা ক্রিকেটার হিসেবে তিনিই নির্বাচিত হন। এর পরেই কেকেআরের অফিশিয়াল টুইটারে এমন অনবদ্য ইনিংসের জন্য প্রশংসা করা হয় এই প্রাক্তন নাইট তারকা’র সম্পর্কে। কেকেআর লেখে, ‘ওয়েল প্লেড শুভমন গিল।’ 

সেই সাথেই হার্ট ব্রোকেন এর একটি ইমোজি দিয়ে স্পষ্ট করে দেয়া হয় কেকেআরের একটু হলেও আফসোস হচ্ছে। তারা বুঝতে পারছে তাদের বড় ভুল হয়ে গেছে। শুভমান গিল এর মত একজন দুর্দান্ত উঠতি তারকাকে ছেড়ে দেওয়া মোটেই ভালো হয়নি। আইপিল মেগা নিলামের আগে রিটেনের তালিকায় শুভমন গিলকে ধরে না রাখায় এবারে হাড়ে হাড়ে টের পাচ্ছে কেকেআর দল।

 

উল্লেখ্য, এদিন আইপিএলের ১৬তম ম্যাচে গুজরাট টাইটান্স ও পাঞ্জাব কিংস মুখোমুখি হয়েছিল। পাঞ্জাব কিংস প্রথম ব্যাট করে লিয়াম লিভিংস্টনের (৬৪) ঝড়ো ইনিংসে ১৮৯ রানের বিশাল স্কোরকার্ড খাড়া করে। জবাবে গুজরাট টাইটান্স শুরু থেকেই প্রতিপক্ষ বোলারদের ওপর চড়াও হয়। এরই মাঝে শুভমন গিল ৯৬ রানের দুর্দান্ত ইনিংস খেলে দলকে প্রায় জয়ের দ্বারপ্রান্তে নিয়ে যান। শেষ ২ বলে জয়ের জন্য ১২ রানের প্রয়োজন ছিল। সেই সময় ক্রিজে থাকা রাহুল তেওয়াটিয়া পরপর দুটি ছক্কা হাঁকিয়ে অসাধারণ একটি ম্যাচ উপহার দেন। 

error: Content is protected !!