Connect with us

ভিডিও: কে. এল. রাহুল রিভার্স সুইপে অসাধারণ ছক্কা হাঁকালেন জেমস নীশামকে

Cricket

ভিডিও: কে. এল. রাহুল রিভার্স সুইপে অসাধারণ ছক্কা হাঁকালেন জেমস নীশামকে

আজ হ্যামিল্টনে ভারত বনাম নিউজিল্যান্ড প্রথম একদিনের ম্যাচে মুখোমুখি হয়েছিল। ভারত প্রথমে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ৩৪৭ রানের পাহাড় খাড়া করে ৪ উইকেট হারিয়ে। দুর্দান্ত ফর্মে থাকা কে. এল. রাহুল ৫ নম্বর ব্যাট করতে নেমে অসাধারণ একটি রিভার্স সুইপ ছক্কা মারেন জেমস নীশামকে। যা দেখে পরিষ্কার হয়ে যায় তিনি এই মুহূর্তে কোন লেভেলের ফর্মে রয়েছেন।

Image

পৃথ্বী শ এবং মায়ানক আগারওয়াল অভিষেক করেই সুযোগ পান ওপেন করার। যেহেতু রোহিত শর্মা গত টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচ থেকে ছিটকে যান। শুরুটা অবশ্যই ভালো করেছিল কিন্তু ৫০ রানের পার্টনারশিপ করার পরেই তাদের প্যাভিলিয়নে ফেরত যেতে হয়। এরপর বিরাট কোহলি ম্যাচের রূপ বদলে দেন দুর্দান্ত হাফসেঞ্চুরি করে। আজ মিডল অর্ডারের দায়িত্ব সামলাতে আসেন ভারতীয় উইকেটরক্ষক-ব্যাটসম্যান কে. এল. রাহুল।

বিরাট কোহলি আউট হলে ২৯ তম ওভারে ব্যাট করতে আসা কে. এল. রাহুল এবং শ্রেয়াস আইয়ার এর জুটিতে চতুর্থ উইকেটে ১৩৬ রানের পার্টনারশিপ গড়ে। দুরন্ত গতিতে তিনি রান করতে থাকেন। ৩৮ তম ওভারে টিম সাউদিকে পরপর দুটি ছক্কা মারেন তিনি। ৪৩ তম ওভারের দ্বিতীয় ডেলিভারিতে, রাহুল নিউজিল্যান্ডের অলরাউন্ডার মিচেল সান্টনারকে দিয়ে অর্ধশতক রান পূর্ণ করেন।

Image

শেষ পর্যন্ত কে. এল. রাহুল ৬৪ বলে ৮৮ রান করে অপরাজিত থাকেন। যদিও তিনি শেষ মুহূর্তে সেঞ্চুরি করার চেষ্টা করলে তা ভঙ্গ হয়। তার এই ইনিংসে সাজানো ছিল তিনটি বাউন্ডারি এবং ছয়টি ছক্কা। তবে তার ইনিংসে একটি ছক্কা ম্যাচের অন্যতম দৃশ্য হয়ে দাঁড়ায়। যখন তিনি জেমস নীশামকে রিভার্স সুইপ এ একটি বিশাল ছক্কা মারেন।

দেখুন ভিডিও:

Continue Reading
Click to comment

Trending ..

To Top