Connect with us

ইশ সোধির গুগলিতে বোল্ড হন কোহলি, বিশ্বাসই হলো না ভারত অধিনায়কের

Cricket

ইশ সোধির গুগলিতে বোল্ড হন কোহলি, বিশ্বাসই হলো না ভারত অধিনায়কের

টি-টোয়েন্টি সিরিজে ৫-০ তে হোয়াইটওয়াশ হওয়ার পর আজ ভারত নিউজিল্যান্ড প্রথম ওডিআই ম্যাচ খেলতে নেমেছে। প্রথমে ভারত ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৪ উইকেট হারিয়ে ৩৪৭ রান তোলে। আজ ওপেনিং এ ব্যাট করতে আসেন অভিষেক করা দুই ব্যাটসম্যান মায়ানক আগারওয়াল এবং পৃথ্বী শ। দুজনেই শুরুটা অসাধারণ করে আউট হয়ে যান। এরপর ব্যাট করতে আসেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

Image

বিরাট কোহলি ও শ্রেয়াস আইয়ার জুটিতে ১০০ রানের পার্টনারশিপ গড়ে। দুজনে অসাধারণ ভাবে শুরু করলে তার থেকেও অসাধারণ গুগলিতে ইশ সোধি বিরাট কোহলি কে বোল্ড করেন। এই সময় ভারতীয় দলের স্কোর ছিল ১৫৬ রান ৩ উইকেট ২৮.৪ ওভার। আউট হওয়ার পর কোহলির বিশ্বাসই হচ্ছিল না। লেগ স্পিন ভেবে অফ ড্রাইভ করতে গিয়ে বোল্ড হয়ে যান কোহলি।

ভারত অধিনায়ককে আজ অর্ধশত রানেই সন্তুষ্ট হতে হয়। বিরাট কোহলির ব্যাট থেকে আসে ৬৩ বলে ৫১ রানের মূল্যবান একটি ইনিংস। এই ইনিংসে সাজানো ছিল ৬টি বাউন্ডারি। এটি বিরাট কোহলির ৫৮ তম ফিফটি ছিল। আউট হয়ে ফেরার সময় কোহলির চেহারায় নিরাশার ছাপ ছিল।

এরপর পাঁচ নম্বরে ব্যাট করতে নেমে কে এল রাহুল (৮৮*) ভারতের স্কোর কে আরো চওড়া করেন দুর্ধর্ষ একটি ইনিংস খেলে। অন্যদিকে শ্রেয়াস আইয়ার (১০৩) একদিনের ম্যাচে প্রথম সেঞ্চুরি টি পূর্ণ করেন। শেষ পর্যন্ত ভারতীয় দল ৩৪৮ রানের টার্গেট দেয়। নিউজিল্যান্ড কে।

https://twitter.com/barainishant/status/1224915183606411266?s=20

Continue Reading
Click to comment

Trending ..

To Top